Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরা সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠকে এক বাংলাদেশিকে ফেরত

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৭, ৪:৩১ পিএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরা সীমান্তে বুধবার বিজিবি-বিএসএফ’র যৌথ টহল অনুষ্ঠিত হয়েছে। এছাড়া, পতাকা বৈঠকের মাধ্যমে এক বাংলাদেশি যুবককে ফেরত দিয়েছে বিএসএফ।

ফেরত আসা যুবক শাহিনূর শেখ বুধবার সকালে অবৈধ পথে ভারতে যাওয়ার পর ১৪৪ বিএসএফ ঘোজাডাঙ্গা ক্যাম্পের একটি টহল দল তাকে আটক করে। সে সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার চান্দা গ্রামের আহম্মদ আলীর ছেলে।

সকাল ১০ টার দিকে পতাকা বৈঠকে তাকে ৩৮ বিজিবি ভোমরা ক্যাম্পের সদস্যদের কাছে ফেরত দেয় বিএসএফ। পতাকা বৈঠকে বিজিবি ৫ সদস্যের নেতৃত্ব দেন ভোমরা ক্যাম্পের সুবেদার আলী হায়দার। বিএসএফ ঘোজাডাঙ্গা ক্যাম্পের ৫ সদস্যের নেতৃত্ব দেন ইনস্পেক্টর আর, কে ইয়াদব।

সাতক্ষীরা ৩৮ বিজিবি ব্যাটালিয়নের একজন দায়িত্বশীল কর্মকর্তা শাহিনূর শেখকে ফেরত দেওয়ার বিষয়টি নিশ্চিত করে আরো জানান, বিজিবি ও বিএসএফের মধ্যে ভ্রাতৃত্ব বোধ গড়ে তুলতে ও চোরাচালান প্রতিরোধে এক সাথে কাজ করতে সীমান্তে নিয়ম অনুযায়ী যৌথ টহল হয়ে থাকে। এরই ধারাবাহিকতায় বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত সাতক্ষীরার কালিয়ানি, গাজীপুর ও হিজলদি সীমান্তে আলাদা আলাদা সময়ে বিজিবি-বিএসএফ যৌথ টহল দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ