Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

দেশে নিরাপত্তার কোন ঘাটতি নেই আইজিপি

| প্রকাশের সময় : ১৭ মে, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, দেশে নিরাত্তার কোন ঘাটতি নেই। গতকাল মঙ্গলবার সকালে পুলিশ হেডকোয়ার্টার্সে আইজিপির সঙ্গে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের এন্টি করাপশন এন্ড সিকিউরিটি ম্যানেজার শিন ক্যারল সৌজন্য সাক্ষাত করতে গেলে তিনি একথা বলেন।
এর আগে আগামী আগস্ট-সেপ্টেম্বরে হতে যাওয়া টেস্ট সিরিজের ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নিরাপত্তা পরিস্থিতি পর্যবেক্ষণ করতে সোমবার ঢাকায় আসেন তিনি। আইজিপির সঙ্গে সাক্ষাতকালে শিন ক্যারল অস্ট্রেলিয়া ক্রিকেট দলের আসন্ন বাংলাদেশ সফরের সার্বিক নিরাপত্তা ও আনুষঙ্গিক বিষয় নিয়ে মতবিনিময় করেন। তিনি এ সফর উপলক্ষে বাংলাদেশ পুলিশ কর্তৃক গৃহীত নিরাপত্তা ব্যবস্থায় সন্তোষ প্রকাশ করেন।
এ সময় ঢাকা ও চট্রগ্রাম মেট্রোপলিটন পুলিশ, স্পেশাল ব্রাঞ্চ এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। পরে তিনি পুলিশ হেডকোয়ার্টার্সের ডিআইজি (অপারেশনস্) ব্যারিস্টার মাহবুবুর রহমানের সাথে মতবিনিময় করেন। তিনি বর্তমানে ৩ দিনের বাংলাদেশ সফরে রয়েছেন।
উল্লেখ্য, অস্ট্রেলিয়া ক্রিকেট দল আগামী ১৮ আগস্ট বাংলাদেশ সফরে আসবে। তারা ঢাকা এবং চট্রগ্রামে টেস্ট ম্যাচ খেলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইজিপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ