Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ঝিনাইগাতীতে অপহৃত ভারতীয় নাগরিক উদ্ধার, আটক ১

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০১৭, ৫:৪৬ পিএম

শেরপুর জেলা সংবাদদাতা : সুনামগঞ্জ এলাকা থেকে অপহৃত ভারতীয় নাগরিক দাজেদ সিয়ানলিয়াকে (১৭) উদ্ধার করার পর ১৬ জানুয়ারী বিকেলে সেভ কাষ্টডিতে দেয়ার জন্য আদালতে পাঠায় ঝিনাইগাতী থানা পুলিশ। পরে আদালত থেকে তাকে জেল হাজতে প্রেরণ করে। একই সাথে আটক অপহরণকারী আলমকে ৭দিনে রিমান্ড চেয়ে আদালতে পাঠালে পরবর্তী কার্যদিবসে শুনানীর কথা বলে জেল হাজতে প্রেরণ করে আদালত।

পুলিশ সূত্রে জানা গেছে, ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ভালুয়াকুড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে আলম ও তাঁর এক সহযোগী ১২ মে বাংলাদেশ-ভারত সীমান্তের সুনামগঞ্জ এলাকা থেকে ভারতীয় নাগরিক দাজেদ সিয়ানলিয়াকে অপহরণ করে। দাজেদ সিয়ানলিয়া ভারতের মেঘালয় রাজ্যের নংস্টইন জেলার রেজো ডেফাইমইতের ছেলে। পরে দাজেদের পরিবারের নিকট ৬০ লাখ রুপি মুক্তিপণ হিসেবে দাবি করা হয়। বিষয়টি মেঘালয় রাজ্যের খাসিয়া হিল ডিস্ট্রিক্টের পুলিশ সুপার শেরপুরের পুলিশ সুপারকে (এসপি) অবহিত করেন।

এসপি রফিকুল হাসান গনি মোবাইল ফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে অপহরণকারী চক্রের সদস্য মো. আলমের অবস্থান সম্পর্কে নিশ্চিত হন। পরে এসপি রফিকুল হাসান গনির নেতৃত্বে পুলিশ সদস্যরা ১৫ মে সোমবার রাত সাড়ে আটটা থেকে অভিযান শুরু করে রাত এগারটার দিকে ঝিনাইগাতীর আহম্মদনগর বাজার এলাকা থেকে দাজেদ সিয়ানলিয়াকে উদ্ধার ও অপহরণকারী আলমকে আটক করেন।



 

Show all comments
  • sohel shekh ১৬ মে, ২০১৭, ৮:০৫ পিএম says : 0
    good
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ