Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মেঘনায় নৌকা ডুবে দুই জেলে নিহত, একজন নিখোঁজ

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০১৭, ৫:১২ পিএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : লক্ষ্মীপুরের রামগতির মেঘনায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার নৌকা ডুবে দুই জেলে নিহত ও একজন নিখোঁজ রয়েছে। নিহতরা হচ্ছে রামগতি উপজেলার বালুর চর গ্রামের জেলে আওলাদ হোসেন ও মাহে আলম। নিখোঁজ রয়েছে একই উপজেলার চর ডাক্তার গ্রামের জেলে হেলাল উদ্দিন।

ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার ভোররাতে মেঘনা নদীতে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রতিদিনের মত মাছ শিকারে যান উপজেলার বালুর চর গ্রামের তাজুল ইসলামের ছেলে আওলাদ হোসেন,আবদুস সালামের ছেলে মাহে আলম ও চর ডাক্তার গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে হেলাল উদ্দিন। ভোররাতে ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। এতে আওলাদ হোসেন ও মাহে আলম মারা যায়। অপর জেলে হেলাল উদ্দিন নিখোঁজ হয়। নিহতদের লাশ আজ দুপুরে উদ্ধার করা হয়। অপর নিখোঁজ হেলাল উদ্দিনকে উদ্ধারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন জানান, ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে দুই জেলে নিহত এবং একজন নিখোঁজ হয়। নিহত দুই জেলের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। নিখোঁজ জেলেকে উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ