Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে স্বামীর হাতে স্ত্রী খুন, স্বামী পলাতক

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০১৭, ৩:৩৮ পিএম

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : কুড়িগ্রাম সদরের পলাশবাড়ির হালমাঝি পাড়ায় স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় স্ত্রীকে শ্বাস রোধে হত্যা করে স্বামী পালিয়েছে।

মঙ্গলবার সকালে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে কুড়িগ্রাম থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, স্থানীয় বাসিন্দা রিকশাচালক এনতাজ আলীর মেয়ে মিনারা বেগমের (২৫) সাথে প্রায় চার বছর আগে বিয়ে হয় ভাগিনা মজিদুল ইসলামের (৩০) সাথে। তাদের ঘরে তিন বৎসরের মায়া নামে একটি কন্যা সন্তান রয়েছে। মজিদুল ছোট থাকতেই তার বাবা-মা মারা যান। সে ঝিনাইদহ জেলার হরিকুন্ডু থানার ভবানীপুর গ্রামে খালা বাবিরন বেগমের বাড়িতে মানুষ হয়। সাত-আট বছর আগে এনতাজ আলী তার কাছে নিয়ে আসেন। পরে মজিদুলকে ড্রাইভার হিসেবে ব্রয়লার মুরগি পিকআপে কাজ সংগ্রহ করে দেন। দীর্ঘদিন থেকে মজিদুল বিভিন্ন মেয়ের সাথে পরকীয়ায় লিপ্ত থাকায় প্রায় সময় স্ত্রী মিনারা বেগমের সাথে কলহ লেগে থাকত। এ নিয়ে পারিবারিক ভাবে শালিস করা হয়।

মঙ্গলবার সকালে বাড়ির সদস্যরা মিনারা ও তার স্বামীকে ডাকাডাকি করলে কেউ ভেতর থেকে জবাব দেয়না। এসময় ঘরের দরজা ধাক্কা ভিতরে ঢুকে দেখে মিনারা গলায় ওড়না পেছানো অবস্থায় ধরনার সাথে ঝুলিয়ে আছে। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এটি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত করে বলা যাচ্ছেনা। ময়না তদন্ত শেষে নিশ্চিত হওয়া যাবে।
লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ