Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বনানীতে দুই শিক্ষার্থী ধর্ষণ মামলা সাফাতের গাড়িচালক ও দেহরক্ষী গ্রেফতার

| প্রকাশের সময় : ১৬ মে, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : বনানীর একটি হোটেলে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী ধর্ষণ মামলার পলাতক তিন আসামির মধ্যে আরও দুজনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। রাজধানীর নবাবপুরের ইব্রাহিম আবাসিক হোটেল থেকে সন্ধ্যার পর সাফাত আহমেদের গাড়ি চালক বিল্লালকে গ্রেফতার করে র‌্যাব। সন্ধ্যা ৭টায় গুলশান এলাকা থেকে সাফাতের বডিগার্ড আবুল কালাম আজাদ ওরফে রহমত আলীকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় রহমত আলীর কাছ থেকে একটি শট গান ও দশ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। ঢাকা মহানগর পুলিশের জনসংযোগ শাখার উপ কমিশনার মাসুদুর রহমান এ তথ্য জানান।
র‌্যাব-১০ অধিনায়ক জাহাঙ্গীর হোসেন মাতুব্বর জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর নবাবপুরের ইব্রাহিম আবাসিক হোটেলে অভিযান চালিয়ে বনানীর ধর্ষণ ঘটনার প্রধান আসামি সাফাত আহমেদের গাড়ি চালক বিল্লালকে গ্রেফতার করা হয়।
মাসুদুর রহমান জানান, সন্ধ্যার পরই গুলশান এলাকা থেকে বডিগার্ড রহমত আলীকে গ্রেফতার করা হয়। এর আগে তার নাম জানা গিয়েছিল আবুল কালাম আজাদ। সে ধর্ষণ মামলার এজাহারভুক্ত ৫ নম্বর আসামি।
এর আগে ১১ মে রাতে সিলেট শহরের একটি বাড়ি থেকে সাফাত আহমেদ ও সাদমান সাকিফকে গ্রেফতার করে পুলিশ। তারা দু’জনই বর্তমানে রিমান্ডে রয়েছে। রিমান্ডের তৃতীয় দিন চলছে তাদের। গত ১২ মে শুক্রবার সাফাতের ৬ দিন ও সাদমানের ৫দিন রিমান্ড মঞ্জুর করেছিলেন ঢাকার সিএমএম আদালত।
তদন্ত সংশ্লিষ্টরা জানান, ধর্ষণ ঘটনার অন্যতম অভিযুক্ত নাঈম আশরাফ ওরফে হালিমও রয়েছে নজরদারিতে। যেকোনও সময় নাঈমকেও গ্রেফতার করা সম্ভব। সূত্র : ওয়েবসাইট।



 

Show all comments
  • তুষার ১৬ মে, ২০১৭, ১২:০২ পিএম says : 0
    আইনশৃঙ্খলা বাহিনীকে অসংখ্য ধন্যবাদ।
    Total Reply(0) Reply
  • sufian ১৬ মে, ২০১৭, ১:১৪ পিএম says : 0
    বিচার
    Total Reply(0) Reply
  • Mohamed S Rahman, Freedom Fighter ১৬ মে, ২০১৭, ১০:১১ পিএম says : 0
    বনানীতে দুই শিক্ষার্থী ধর্ষণ মামলা সাফাতের গাড়িচালক ও দেহরক্ষী গ্রেফতার - What is the profession of this Safaat who can afford to have a driver and and Body Guard? Why does he need a Body Guard? Does it mean that his life is always in danger?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

১৩ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ