Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে বিস্ফোরক মামলায় জামিন নিলেন বিএনপির নির্বাহী সদস্য

| প্রকাশের সময় : ১৬ মে, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : ময়মনসিংহে দলীয় নেতা-কর্মী বেষ্টিত হয়ে আদালতে হাজিরা দিয়ে জামিন নিয়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ইঞ্জিনিয়ার এম. ইকবাল হোসাইন। গতকাল দুপুরে ময়মনসিংহের চতুর্থ অতিরিক্ত দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক একটি বিস্ফোরক মামলায় তাঁর জামিন মঞ্জুর করেন।
মামলার আইনজীবী অ্যাডভোকেট আব্দুস সোবহান সুলতান জানান, একটি বিস্ফোরক মামলায় আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ বিচারক তাঁর জামিন আবেদন মঞ্জুর করেন। তিনি আরো জানান, ইকবাল হোসাইন আদালত থেকে ইতিমধ্যে ৩টি মামলায় অব্যাহতি পেয়েছেন। বর্তমানে তিনি আরো দুটি মামলায় জামিনে আছেন।
জানাযায়, বিএনপি নেতা ইকবাল হোসাইনের হাজিরা উপলক্ষ্যে ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের দলীয় নেতা-কর্মীরা সকাল থেকেই আদালত প্রাঙ্গনে ভীড় জমান। পরে দুপুরে তিনি নেতা-কর্মী বেষ্টিত হয়ে আদালত থেকে জামিন নিয়ে বেরিয়ে যান। এ সময় গৌরীপুর পৌর বিএনপির সাবেক সভাপতি নিজাম উদ্দিন, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান, উত্তর জেলা তাতীঁদল নেতা শাজাহান কবীর হীরা, বিএনপি নেতা আতাউর রহমান তারা, শিক্ষানবিশ আইনজীবী ছাত্রদল নেতা সাকিব মুন্সী, পৌর ছাত্রদলের সভাপতি রাঙ্গা, উপজেলা ছাত্রদল নেতা আহাদ, ঝুলনসহ দলীয় কয়েক শত নেতা-কর্মী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ