Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মণিরামপুরে দু’কিশোরী ধর্ষণ মামলায় আদালতে অভিযোগপত্র

| প্রকাশের সময় : ১৬ মে, ২০১৭, ১২:০০ এএম

মণিরামপুর (যশোর) উপজেলা সংবাদদাতা : যশোরের মণিরামপুরে দুই কিশোরী ধর্ষণ, সহায়তা ও ভিডিও ধারণ মামলার অভিযোগপত্র দিয়েছে পুলিশ। মণিরামপুর থানার এসআই শাহাদৎ হোসেন তদন্ত শেষে ৫ জনকে অভিযুক্ত করে গত রোববার যশোর আদালতে এ চার্জশিট দাখিল করেন।
অভিযুক্তরা হলো, মণিরামপুর উপজেলার চালকিডাঙ্গা গ্রামের রুস্তম আলী দফাদরের ছেলে ইয়াকুব আলী, টুনিয়াঘরা গ্রামের মৃত আজুর ছেলে আল আমিন, মুরাদ শেখের ছেলে ইমন শেখ, মৃত নুর আলীর ছেলে ইসরাফিল এবং আজিজুর রহমানের ছেলে আলমগীর হোসেন। মামলার বিবরণে জানা গেছে, গত ১২ ফেব্রæয়ারি দুপুরে কন্দপপুর গ্রামের দুই কিশোরী চাকলিডাঙ্গা বাজারে ওষুধ কিনতে যায়। বাড়ি ফেরার পথে নিমতলা পৌঁছালে আসামিরা তাদের পথরোধ করে। এ সময় ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে এবং মারপিট করে আসামিরা তাদের পাশের নার্সারি বাগানে নিয়ে যায়। এরপর ইয়াকুব আলী ও ইসরাফিল ওই দুই কিশোরীকে ধর্ষণ করে এবং অপর তিনজন মোবাইলে ধর্ষণের চিত্র ভিডিও ধারণ করে। এরই মধ্যে কিশোরীদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে আসামিরা পালিয়ে যায়। পরবর্তীতে আসামিরা মোবাইলের ধারণকৃত ধর্ষণের ভিডিও চিত্র এলাকায় ছড়িয়ে দেয়। বিষয়টি জানাজানি হলে এক কিশোরীর পিতা ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনের বিরুদ্ধে মণিরামপুর থানায় মামলা করেন। তদন্ত শেষে ধর্ষণ ও ভিডিও চিত্র ধারণের সাথে জড়িত থাকায় ওই ৫ জনের বিরুদ্ধে আদালতে এ অভিযোগপত্র দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ