Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

| প্রকাশের সময় : ১৬ মে, ২০১৭, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইলের সখীপুরে নির্মমভাবে খুন হওয়া মোহাম্মদ আলী সিকদারের হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছে এলাকাবাসি। গতকাল দুপুরে উপজেলার হতেয়া ভাতকুড়া মাঠে এ কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন পূর্ব প্রতিবাদ সমাবেশের সভাপতিত্ব করেন হাতিবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম। প্রধান আলোচক ছিলেন কেন্দ্রীয় মানবাধিকার সংস্থার ভাইস-চেয়ারম্যান এইজ এম আবুল হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এসময় বক্তারা বলেন, যত দ্রæত সম্ভব মোহাম্মদ আলীর হত্যাকারীদের অনতিবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। তা না হলে সামনে আরো কঠোর আন্দোলনের ঘোষণা দেওয়া হবে। পরে মাঠ প্রাঙ্গনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বিভিন্ন এলাকার জনসাধারণ ও নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। উল্লেখ্য, গত ২০ এপ্রিল মোহাম্মদ আলী নিখোঁজ হয়। নিখোঁজের পাঁচদিন পর উপজেলার হলুদের চালা এলাকায় তার লাশ পাওয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ