Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

মোস্ট ওয়ান্টেড সোহেল গ্রেফতার : পুলিশের অস্বীকার

| প্রকাশের সময় : ১৬ মে, ২০১৭, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : রায়পুরার নিলক্ষারচরের কুখ্যাত নৌদস্যু, অস্ত্র ব্যবসায়ী ও শীর্ষ সন্ত্রাসী সোহেল গ্রেফতার হয়েছে মর্মে এলাকায় ব্যাপক রটনা হয়েছে।
রায়পুরায় অশান্তি সৃষ্টিকারী এইনৌদস্যু গ্রেফতারের রটনায় নিলক্ষারচরসহ রায়পুরা ও নরসিংদীর সাধারণ মানুষের মধ্যে স্বস্তির বাতাস নেমে এসেছে। তার বিরুদ্ধে রায়পুরা, নবীনগর, ও ভৈরবসহ বিভিন্ন থানায় কমবেশী ১৫টি মামলা রয়েছে বলে জানা গেছে। তবে রায়পুরা থানার ওসি আজহারুল ইসলাম সরকার সোহেল গ্রেফতারের খবর নিশ্চিত করতে পারেনি। এলাকাবাসী জানিয়েছে, নিলক্ষারচরের গোপীনাথপুর গ্রামের কিতাব আলীর পুত্র এই সোহেল একজন পেশাদার অপরাধী। সে রায়পুরার মেঘনা নদীতে সংঘটিত বহুসংখ্যক নৌ-ডাকাতির হোতা। এলাকার দাঙ্গা হাঙ্গামায় আগ্নেয়াস্ত্র, বিস্ফোরক ও টেটাসহ বিভিন্ন অস্ত্রশস্ত্র সরবরাহকারী। সে মানুষ খুন, ডাকাতি, চাঁদাবাজী, রাহাজানীসহ বহুসংখ্যক মামলা ও অভিযোগের পলাতক আসামী। তার বিরুদ্ধে বহুসংখ্যক মামলার গ্রেফতারী পরোয়ানা রয়েছে। দীর্ঘ দিন পলাতক থাকার কারণে পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি। এলাকার লোকজন জানিয়েছে. গত শনিবার সকালে সে নিলক্ষা থেকে আমিরগঞ্জ এলাকা দিয়ে নরসিংদী যাবার পথে আমিরগঞ্জ সিএনজি স্ট্যান্ড এলাকা থেকে রায়পুরা থানার এসআই আজহারুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ তাকে গ্রেফতার করে। এসময় তার গ্রেফতারের খবরে আশেপাশের এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। মানুষের মুখে মুখে ছড়িয়ে পড়ে সোহেল ডাকাত গ্রেফতার হয়েছে। এব্যাপারে রায়পুরা থানার ওসি আজহারুল ইসলাম সরকারের সাথে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদেরকে জানান, নিলক্ষার সোহেল একজন ডাকাত, খুনী, সন্ত্রাসী। তাকে গ্রেফতার করা পুলিশের জন্য সুখবর। তবে আমি বিষয়টি সম্পকে আমি নিশ্চিত নই। খবর নিয়ে আপনাদেরকে জানাবো। পরে সোহেলকে গ্রেফতারকারী দারোগা আজাহারকে, ডাকাত সোহেল গ্রেফতার সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি সাংবাদিকদের সাথে রেগে যান এবং গ্রেফতারের খবর অস্বীকার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ

১২ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ