Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হোমিও চিকিৎসক মন্টুর ইন্তেকাল

| প্রকাশের সময় : ১৬ মে, ২০১৭, ১২:০০ এএম

বোদা (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা : পঞ্চগড়ের বোদায় হোমিও প্যাথিক চিকিৎসক ডা. আলহাজ্ব তাজুল ইসলাম মন্টু আর নেই। তিনি গতকাল সোমবার সকাল ৭ টায় চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন, (ইন্না......রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি ২ পুত্র, ২ কন্যা, স্ত্রীসহ অংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
গতকাল সোমবার বিকেলে বোদা পৌর ভাসাইনগর কবরস্থানে যানাজা শেষে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এড. নুরুল ইসলাম সুজন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. ওয়াহিদুজ্জামান সুজা, সাধারণ সম্পাদক ফারুক আলম টবি, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এমরান আল আমি, বোদা উপজেলা উদীচীর সভাপতি হারুন অর রশিদ, বোদা রিপোটার্স ইউনিটির সভাপতি লিহাজ উদ্দীন মানিক, সাধারণ সম্পাদক নুর নবী সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ ও মরহুম মিন্টুর পরিবারে প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ