Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ পঞ্চম পর্বে পল ম্যাকার্টনি

| প্রকাশের সময় : ১৬ মে, ২০১৭, ১২:০০ এএম

বিটলস তারকা পল ম্যাকার্টনি জানিয়েছেন ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান : ডেড মেন টেল নো টেলস’ চলচ্চিত্রটিতে তাকে দেখা যাবে।
কয়েকদিন আগে ৭৪ বছর বয়সী সঙ্গীত তারকা ‘পাইরেটের’ বেশে তার ছবি টুইটারে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন : ‘পাইরেটসলাইফ’। চলচ্চিত্রটির ব্যানার ডিজনি তাদের সোশাল পেইজে তারকার পোস্টটি শেয়ার করেছে।
ম্যাকার্টনির ভূমিকাটি অতিথি হিসেবে নাকি তিনি ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ সিরিজে স্থায়ীভাবে আসছেন তা জানা যায়নি। ইন্টারনেট মুভি ডেটাবেস শিল্পী তালিকায় তার চরিত্রকে জেইল গার্ড টু হিসেবে দেখিয়েছে।
স্যার পল ম্যাকার্টনিই যে সঙ্গীত জগতের প্রথম মানুষ যিনি ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ সিরিজে অভিনয় করছেন তা নয়। রোলিং স্টোন্সের গিটারিস্ট কিথ রিচার্ডস সিরিজের তৃতীয় পর্ব ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান : অ্যাট ওয়ার্ল্ড’স এন্ড’ থেকে জনি ডেপ রূপায়িত ক্যাপ্টেন জ্যাক স্প্যারোর পাইরেট বাবা ক্যাপ্টেন টিগের ভূমিকায় অভিনয় করে আসছেন। এর আগে ডেপ বলেছিলেন স্প্যারোর সাজে রিচার্ডসের মঞ্চের সাজকে অনুসরণ করা হয়েছে।
‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান : ডেড মেন টেল নো টেলস’ ২৫ মে মুক্তি পাবে।
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ