Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ওসমানীনগরে একই দিনে ২ ব্যক্তির আত্মহত্যা

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৭, ৬:১০ পিএম

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : সিলেটের ওসমনীনগরে ১২ ঘন্টার ব্যবধানে পৃথকভাবে দুই ব্যক্তি আত্মহত্যা করেছেন। গত রোববার দিবাগত রাত সাড়ে ১০টার সময় টুনু মিয়া (২৬) নামে এক যুবক আত্মহত্যা করেছে। সে উপজেলার পশ্চিম পৈলনপুর ইউনিয়নের কোনাপাড়া গ্রামের মৃত হাজি আতি উল্লার পুত্র।
পুলিশ সূত্রে জানা যায়, রোববার দিবাগত রাত সাড়ে ১০ থেকে ১১টার মধ্যে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ মধ্য রাতে লাশ উদ্ধার করে। গতকাল সোমবার লাশটির ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এব্যাপারে ওসমানীনগর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-০৬, তারিখ:১৫/০৫/২০১৭।
এদিকে ওসমানীনগরে গলায় ফাঁস দিয়ে একই দিন সুমন মিয়া (১৪) নামের মানসিক বিকারগ্রস্ত এক কিশোর আত্মহত্যা করে। রোববার সকাল ১১টার দিকে সুমন তার বসত ঘরের আড়ার সাথে কাপড় দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। সুমন উপজেলার সাদীপুর ইউনিয়নের দক্ষিণ কালনীচর গ্রামের হাফিজ মিয়ার ছেলে। খবর পেয়ে পুলিশ গতকাল রোববার ১২টার দিকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ব্যাপার ওসমানীনগর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৫/১৭।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসমানীনগর থানার ওসি বলেন, সকাল ১১টার সময় মানসিক রোগী সুমন ছিল ও রোববার দিবাগত রাত সাড়ে ১০টায় টুনু মিয়া নামের একজন আত্মহত্যা করেছে। এ্যাপারে পৃথকভাবে দুটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



 

Show all comments
  • S. Anwar ১৫ মে, ২০১৭, ১০:৫০ পিএম says : 0
    দ্যাশের যেই অবস্থা অইছে তাতে আত্মহত্যা না কইরা আর উপায় কি? আমারও ইচ্ছা করতাছে আত্মহত্যা কইরা কোনমতে পরানডারে লইয়া বাঁচি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ