Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঝড়ে তিন শতাধিক ঘর বিধ্বস্ত, নিহত ১

শরীয়তপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৭, ১:১৪ পিএম

শরীয়তপুর জেলা সংবাদদাতা : ঝড়ে শরীয়তপুরের নড়িয়া উপজেলার পাঁচ গ্রামের তিন শতাধিক কাঁচা ঘর বিধ্বস্ত হয়েছে। মাথার ওপর গাছের ডাল পড়ে নিহত হয়েছেন এক নারী। ঘরের ভাঙা অংশের কাঠ ঢুকে আহত হয়েছেন এক ব্যক্তি।
আজ সোমবার সকাল সাতটার দিকে এ ঘটনা ঘটে।
নিহত নারীর নাম বেগম আক্তার (৪০)। তার বাড়ি ভেদরগঞ্জ উপজেলার চরপায়াতলি গ্রামে। স্বামীর নাম জিয়াউর রহমান সরদার। আহত ব্যক্তির নাম নুরু মাদর। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
প্রত্যক্ষদর্শী ও জেলা প্রশাসন সূত্রে জানা যায়, ঝড় প্রায় ২০ মিনিট ধরে চলে। এতে নড়িয়া উপজেলার ভুট্টু মালতের কান্দি, খাসমহল কান্দি, ভেদরগঞ্জ উপজেলার দেওয়ান কান্দি, বোরোকাঠি ও চরপায়াতলি গ্রামের তিন শতাধিক কাঁচা ঘর বিধ্বস্ত হয়।
নড়িয়া উপজেলার চরআত্রা ইউনিয়নের চেয়ারম্যান সেলিনা জামান বলেন, সকালে হঠাৎ ঝড় হয়। অনেক ঘর ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘরের ভাঙা অংশের কাঠ পেটে ঢুকে নুরু মাদর নামে এক ব্যক্তি মারাত্মক আহত হয়েছেন। তাঁকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।
নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা ইয়াসমিন জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করা হয়েছে। তাঁদের সহায়তা দেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ