Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ছাত্রসেনার মানববন্ধন : বাজেটে শিক্ষা খাতে সর্বোচ্চ বরাদ্দের দাবি

| প্রকাশের সময় : ১৫ মে, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : আসন্ন বাজেটে শিক্ষাখাতে সর্বোচ্চ বরাদ্দের দাবি জানিয়েছে ইসলামী ছাত্রসেনা। গতকাল রোববার চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগর দক্ষিণ আয়োজিত মানববন্ধন ও সমাবেশে ছাত্রসেনা নেতৃবৃন্দ এ দাবি জানান। নেতৃবৃন্দ বলেন, একটি রাষ্ট্রের অগ্রগতির জন্য প্রকৃত গণতান্ত্রিক শাসন ব্যবস্থার পাশাপাশি মানসম্মত শিক্ষার প্রয়োজন। ডিজিটাল বাংলাদেশ গড়তে হলে শিক্ষাখাতে বাজেট বরাদ্দে অন্তত উন্নয়নশীল দেশের সমান হওয়া প্রয়োজন।
ছাত্রসেনার সভাপতি মুহাম্মদ রিয়াজ হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও সমাবেশে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের তথ্য ও প্রযুক্তি সচিব মুহাম্মদ আবদুর রহিম। বক্তব্য রাখেন নগর সাধারণ সম্পাদক মুহাম্মদ আশরাফ হোসাইন, মুহাম্মদ রেজাউল করিম, আব্দুল আলিম, নুরুল্লাহ রায়হান খান, এনামুল হক, এইচ এম শহিদুল্লাহ, ইমরান হোসেন তুষার, জি এম শাহাদাত হোসাইন মানিক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ