Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেত্রকোনায় ২ মাসে ৮টি খুন ৬টি ধর্ষণসহ ৩৭৭টি অপরাধ সংঘটিত

| প্রকাশের সময় : ১৫ মে, ২০১৭, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : নেত্রকোনা জেলা প্রশাসনের উদ্যোগে গতকাল রবিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন শৃঙ্খলা কমিটির এক সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক ড. মোঃ মুশফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জেলার সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি নিয়ে বক্তব্য রাখেন পুলিশ সুপার জয়দেব চৌধুরী, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ আজিজ হায়দার ভুঁইয়া, পৌর মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল আমীন, প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল, রেডক্রিসেন্ট সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকু, কলমাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম ফখরুল ইসলাম ফিরোজ, পূর্বধলা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন এবং রাইফেলস্ ক্লাবের সম্পাদক সারোয়ার জাহান রঞ্জন প্রমুখ।
আইন শৃঙ্খলা কমিটির সভায় জানানো হয় যে, জেলায় গত মার্চ ও এপ্রিল মাসে ৮টি খুন, ৬টি ধর্ষনসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ডের জন্য ৩ শত ৭৭টি মামলা দায়ের করা হয়েছে। জেলার দূর্গাপুর ও কলমাকান্দা সীমান্ত দিয়ে ব্যাপক হারে বিভিন্ন ধরনের মাদক ও গরু চোরাচালানী বেড়ে যাওয়ার কারনে সভায় উপস্থিত সদস্যরা গভীর উদ্বেগ প্রকাশ করেন। সভায় বক্তারা মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজকে রক্ষার জন্য প্রশাসনকে আরো কঠোর হস্তে আইন প্রয়োগের আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ