Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ঢাকা এসে কাঠ ব্যবসায়ী নিখোঁজ

| প্রকাশের সময় : ১৫ মে, ২০১৭, ১২:০০ এএম

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের দোপপাড়া পদমদী গ্রামের কাঠ ব্যবসায়ী মতিয়ার রহমান খাঁন ঢাকার মহাজনের নিকট টাকা আনতে গিয়ে ৭দিন ধরে নিখোঁজ রয়েছেন। মতিয়ার রহমান খাঁন দীর্ঘ ৭ দিন নিখোঁজ থাকায় বাবা-মা ও মেয়ে চোখের পানি মুছে দিন কাটছে খেয়ে না খেয়ে। ছেলের খোঁজে দেশের বিভিন্ন স্থানে ঘুরছেন তার বাবা। মতিয়ার রহমান খাঁন বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের দোপপাড়া পদমদী গ্রামের আব্দুল জব্বার খাঁনের ছেলে।
মতিয়ারের মাতা মেহেরা খাতুন জানান, মতিয়ার গত মঙ্গলবার সকালে ঢাকার মিরপুরে মহাজনের কাছে পাওনা টাকা আনার জন্য বাড়ী থেকে বের হয়ে যায়। ঢাকায় মহাজনের কাছে পৌছার পর সেখান থেকে টাকা নিয়ে বাড়ীর উদ্দেশ্যে রওনা করে। তারপর থেকে মতিয়ারের মোবাইল বন্ধ আর কোন যোগাযোগ করতে পারছি না। মতিয়ারের চার বছরের মেয়ে মিম বাবার খোঁজে পথ চেয়ে কান্না করছে আর মতিয়ারের স্ত্রী স্বামীর শোকে বারবার মুর্ছা যাচ্ছেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ