Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

এরশাদের জোটের লিয়াজোঁ কমিটি ঘোষণা

| প্রকাশের সময় : ১৪ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নের্তৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটের লিয়াজোঁ কমিটির নাম রঘাষণা করা হয়েছে। এই জোটের প্রথম সভা আগামী ১৫ মে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয়ের মিলনায়তনে অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন জোটের প্রধান মুখপাত্র জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি।
লিয়াজোঁ কমিটিতে যারা আছেন তারা হলেন জাতীয় পার্টির কাজী ফিরোজ রশীদ এমপি, আবু হোসেন বাবলা এমপি, তাজুল ইসলাম চৌধুরী এমপি, আলহাজ্ব সাহিদুর রহমান টেপা, এসএম ফয়সল ও মেজর (অব.) খালেদ আখতার।
বাংলাদেশ ইসলামী ফন্টের মাওলানা এম.এ. মতিন, মাওলানা স.উ.ম. আব্দুস সামাদ, অধ্যাপক এম.এ. মোমেন, মাওলানা আ ন ম মাসউদ হোসাইন আল ক্বাদেরি, মাওলানা মোহাম্মদ আব্দুল মতিন, জাতীয় ইসলামি মহাজোটের আলহাজ্ব আবু নাছের ওহেদ ফারুক, হাফেজ মাওলানা আব্দুল লতিফ চৌধুরী, ক্বারী মাওলানা আসাদুজ্জামান, মুফতি মহিবুল্লাহ, বঙ্গদীপ এম এ ভাসানী, বিএনএ’র এ্যাডভোকেট মোঃ জাহাঙ্গীর হোসেন, শেখ মোস্তাফিজুর রহমান, মো. আখতার হোসেন, এ আর এম জাফর বিল্লাহ চৌধুরী। উল্লেখ্য গত ৭ মে জাতীয় পার্টির নেতৃত্বে ৫৮টি দল নিয়ে আত্মপ্রকাশ করে জাতীয় সম্মিলিত জোট।
ব্যবস্থাপকের বিরুদ্ধে দুদকে অভিযোগ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ