Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় গ্রামীণ ব্যাংকের ৪৮ কর্মচারীর বদলীর আদেশ প্রত্যাহারের দাবি

| প্রকাশের সময় : ১৪ মে, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস ঃ বগুড়ায় গ্রামীন ব্যাংক বগুড়া জোনালের ৪৮ জন কর্মচারীকে বদলীর প্রতিবাদে বদলী কর্মচারী ও তাদের পরিবারের সদস্যরা গতকাল শনিবার দুপুরে বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে করেছেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এরিয়া প্রতিনিধি নিয়ামজুল হক বলেন, সামনে রোজা-ঈদ এবং সন্তানদের দ্বিতীয় সাময়িক পরীক্ষা। স্বল্প বেতনের কর্মচারীদের বদলীর কারণে ছেলে-মেয়েদের শিক্ষা জীবন অনিশ্চিত এবং হয়রানীর স্বীকার হয়েছেন। সংবাদ সম্মেলনে বলা হয়, গ্রামীণ ব্যাংক কর্মচারী সমিতির নির্বাচনে পছন্দের প্রার্থীকে বিজয়ী করার জন্য জোনাল ম্যানেজার শাহজাহান আলী এসব বদলী করেছেন। জোনাল ম্যানেজারের স্বেচারিতার কারণে বগুড়া জোনের গ্রামীণ ব্যাংকের কাজের স্থবিরতা দেখা দিয়েছে। বদলীর আদেশ বাতিল করা না হলে বৃহত্তর আন্দোলনের কর্মসুচির হুমকি দেন সংবাদ সম্মেলনে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, এরিয়া প্রতিনিধি মুনছুর রহমান, জিয়াউর রহমান, ফারুক হোসেন, জিকরুল হক খান, খলিলুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ