Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কালিয়াকৈরে জঙ্গি মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে পুলিশের অভিযান

| প্রকাশের সময় : ১৪ মে, ২০১৭, ১২:০০ এএম


কালিয়াকৈর (গাজীপুর)উপজেলা সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈরে ৩৩টি স্থানে একযোগে জঙ্গি, মাদক ও সন্ত্রাসবিরোধী সাঁড়াশি অভিযান পরিচালনা করেছে গাজীপুর ে জেলা পুলিশ। এসব স্থানে ৩৩টি ভাগে বিভক্ত করে জেলা পুলিশের পাঁচশত সদস্য এ অভিযানে অংশ নিয়েছে এবং সন্ধ্যা পর্যন্ত অভিযান চলবে।গতকাল দুপুর থেকে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী অভিযান পরিচালনা করা হচ্ছে বলে জানিয়েছেন গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সুলাইমান মিয়া। উপজেলার মৌচাক স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রে আয়োজিত এক ব্রিফিংয়ে তিনি বলেন, শিল্প এলাকায় অবস্থান করে জঙ্গি এবং সন্ত্রাসীরা যাতে কোন প্রকার অপতৎরপতা চালাতে না পারে সেজন্য এ সাঁড়াশি অভিযান পরিচালনা করা হচ্ছে।
পুলিশের ৫ শতাধিক সদস্য ৩৩টি স্থানে বøক রেইড দিয়ে এ সাঁড়াশি অভিযান পরিচালনা করা হচ্ছে। এ অভিযানে বাড়িওয়ালাকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং তাদের ভাড়াটিয়াদের সম্পর্কে তথ্য প্রদানের জন্য ফরম বিতরণ করা হচ্ছে।
এসময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার রাসেল শেখ, গোলাম সবুর,কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মোতালেব মিয়াসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ