Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আজ ফেসবুক লাইভে আসছেন উত্তরের মেয়র আনিসুল হক

| প্রকাশের সময় : ১৪ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আজ বোরবার সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হক তার অফিশিয়াল ফেসবুক পেজে সরাসরি ভিডিও স¤প্রচারের মাধ্যমে নাগরিকদের মুখোমুখি হবেন। নাগরিকদের প্লাটফর্ম আমরা ঢাকায় ও মেয়রের লাইভ ব্রডকাস্ট-এ তাকে পাওয়া যাবে।
ডিএনসিসির মেয়রের দায়িত্ব গ্রহণের দুই বছর পূর্তি উপলক্ষে তিনি এ উদ্যোগ নিয়েছেন। ২০১৫ সালের ৬ মে ঢাকা উত্তরের মেয়র হিসেবে শপথ নিয়েছিলেন আনিসুল হক। আর আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন ১৪ মে। ওই দিন থেকে তিনি নাগরিক সেবা শুরু করেন।
মেয়র ফেসবুকে ডিএনসিসির নগর উন্নয়নে নাগরিকদের পরামর্শ, প্রত্যাশা, প্রশ্ন ও অভিযোগ শুনবেন এবং জবাব দেবেন।
ডিএনসিসির ফেসবুক পেজ হলো; যঃঃঢ়ং://িি.িভধপবনড়ড়শ.পড়স/ফহপপ.মড়া.নফ/ আর আমার ঢাকার ফেসবুক পেজ যঃঃঢ়ং://িি.িভধপবনড়ড়শ.পড়স/অসৎধউযধশধ, লাইভ ওয়েবকাস্টিংয়ে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনকে পূর্ণ সহযোগিতা দেবে প্রচার অপেক্ষমাণ টেলিভিশন চ্যানেল নাগরিক।
এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের ইতিবাচক ও সফল প্রয়োগকে নগরবাসীর সামনে তুলে ধরতেই এ উদ্যোগ নিয়েছেন মেয়র আনিসুল হক। আজ সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত তিনি লাইভে থেকে দায়িত্ব গ্রহণের দুই বছরের অভিজ্ঞতা ভাগাভাগি করবেন নগরবাসীর সঙ্গে। পাশাপাশি নগর উন্নয়নে নাগরিকদের পরামর্শ, প্রত্যাশা, প্রশ্ন ও অভিযোগ শুনবেন ও জবাব দেবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ