Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে গ্রেফতারের পর কারাগারে আসামির মৃত্যু

| প্রকাশের সময় : ১৪ মে, ২০১৭, ১২:০০ এএম

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা : সিলেটের বিশ্বনাথে গ্রেফতারের পর কারাগারে রমজান আলী (৬৫) নামে হত্যা মামলার আসামির মৃত্যু হয়েছে। তিনি উপজেলার সদর ইউনিয়নের ধীতপুর গ্রামের বাসিন্দা। গত মঙ্গলবার সন্ধ্যায় মসজিদ সংশ্লিষ্ট বিষয়কে কেন্দ্র করে তার ছুরিকাঘাতে চাচাতো ভাই ওয়ারিছ আলী (৬৩) আহত হন। তিনদিন চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার সকালে সিলেট ওসমানী হাসপাতালে মারা যান। ময়না তদন্ত শেষে ওইদিন রাতে জানাযার পর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এদিকে ওয়ারিছ আলীর দাফন শেষে হতে না হতেই তার খুনের মামলায় গ্রেফতার হওয়া রমজান আলীর মৃত্যুর খবর গ্রামে আসে। রমজান আলীর মৃত্যুতে তার পরিবারের লোকজনের মধ্যেও নেমে আসে শোকের ছায়া।
জানাযায়, ওয়ারিছ আলীর মৃত্যুর আগেরদিন বৃহস্পতিবার দুপুরে নিজ বাড়ি থেকে রমজান আলীকে গ্রেফতার করে পুলিশ পরদিন শুক্রবার ১২টায় তাকে সিলেট কোর্টে প্রেরণ করা হয়। আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। কারাগারে রাতে খাবার শেষে অসুস্থ হয়ে পড়লে কারাকর্তৃপক্ষ তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রমজান আলীকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ