Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

পার্থিব শান্তি ও আখেরাতে মুক্তির লক্ষ্যে কুরআন ও সহীহ হাদিসের বিধান প্রতিষ্ঠা করুন

| প্রকাশের সময় : ১৪ মে, ২০১৭, ১২:০০ এএম

কর্মী সম্মেলনে আহলেহাদীস জামা‘আত নেতৃবৃন্দ
প্রেস বিজ্ঞপ্তি : পার্থিব শান্তি ও আখেরাতে মুক্তির জন্য জীবনে আল-কুরআন ও ছহীহ হাদীসের বিধান প্রতিষ্ঠার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আহলেহাদীস জামা‘আত নেতৃবৃন্দ। গতকাল সকাল ১০টায় বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে আয়োজিত সংগঠনের জাতীয় কর্মী সম্মেলনে বক্তাগণ এ আহ্বান জানান। নেতৃবৃন্দ আরো বলেন, দিনে দিনে দেশে যেভাবে হত্যা, নির্যাতন, ইভটিজিং, ভাঙচুর, অগ্নিসংযোগ, খুন, ধর্ষল, সন্ত্রাস, নৈরাজ্য, অন্যায়, রাহাজানী, জুলুম, জঙ্গী তৎপরতা, অপসংস্কৃতি ও কুফুরী কর্মকান্ড বেড়ে চলছে তাতে মনে হচ্ছে দেশ অসহনীয় পরিবেশ বিরাজ করছে। এহেন পরিস্থিতি থেকে দেশকে সুস্থ্য ও শান্তিময় পরিবেশ ফিরিয়ে আনতে হলে সৃষ্টিকর্তা মহান আল্লাহপাক ও তার প্রেরিত সর্বশ্রেষ্ঠ নবী রহমাতুল্লিল আলামীনের আদর্শ বাস্তবায়নের মাধ্যমেই সম্ভব। বক্তাগণ দেশের ধর্মীয় নেতৃবৃন্দ, রাজনীতিবিদ, সাংবাদিক, বুদ্ধীজীবি, সুশিলসমাজসহ সর্বস্তরের মানুষকে আল্লাহর সর্বশেষ অহী আল-কুরআন ও ছহীহ হাদীসের আলোকে সমাজ পরিচালনার উদাত্ত আহবান জানান।
বাংলাদেশ আহলেহাদীস জামা‘আতের আমীর শায়খ আব্দুস সামাদ সালাফীর সভাপতিত্বে অনুষ্ঠিত জাতীয় কর্মী সম্মেলনে বক্তব্য পেশ করেন সংগঠনের সিনিয়র নায়েবে আমীর- শায়খ হাফিয মোশাররফ হোসেন আকন, নায়েবে আমীর-ড. মুহাম্মাদ মুসলেহ উদ্দীন, প্রধান উপদেষ্টা মুহাম্মদ ইদ্রীস আলী, আহলেহাদীস তাবলীগে ইসলাম বাংলাদেশ-এর আমীর- শায়খ শামসুদ্দীন সিলেটী, বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরিয়ত-শায়খ জাফরুল্লাহ খান, আহলেহাদীস জামা‘আতের সেক্রেটারী জেনারেল শায়খ এস.এম. আব্দুল লতিফ, সহ. সেক্রেটারী জেনারেল শায়খ হাফিয আব্দুস সামাদ মাদানী, সাংগঠনিক সম্পাদক শায়খ মুফতী মুনিরুদ্দীন, প্রশিক্ষণ সম্পাদক শায়খ গোলাম আযম, বাংলাদেশ আহলেহাদীস ছাত্রসমাজের সভাপতি শাইখ শাহাদাৎ হোসাইন খান ফয়সাল, সেক্রেটারী জেনারেল তৌহিদ বিন তোফাজ্জল হক প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ