Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

শরীয়তপুরে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭

শরীয়তপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৭, ৩:১৫ পিএম

শরীয়তপুর জেলা সংবাদদাতা : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শরীয়তপুরে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১৭ জন আহত হয়েছে। শনিবার সকাল ১১ টার দিকে সদর উপজেলার বিনোদপুরে গয়াতলা বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
আহতদের শরীয়তপুর হাসপাতালসহ ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত মোস্তফা সরদার নামে একজনকে ঢাকায় পাঠিয়েছে চিকিৎসকরা।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় দলীয় মনোনয়ন পাওয়া নিয়ে বিরাধ চলে আসছিল বিনোদপুর ইউপি চেয়ারম্যান হামিদ শাকিদার ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি দেলোয়ার মাদবরের সাথে। শুক্রবার বিকেলে গয়াতলা বাজারে আধিপত্য বিস্তার নিয়ে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এরই জেরে শনিবার সকালে হামিদের সমর্থকরা হামলা চালায় দেলোয়ার সমর্থকদের উপর।
এতে উভয় পক্ষ সংঘর্ষে জরিয়ে পরে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৭ জন আহত হয়েছে। খবর পেয়ে পালং মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পুনরায় সংঘর্ষের আশংকায় গয়াতল বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ