Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পিরোজপুরে লাঠিচার্জে বিএনপির কর্মী সভা পণ্ড, আহত ৫

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০১৭, ৩:০৭ পিএম

পিরোজপুর জেলা সংবাদদাতা : পিরোজপুরে জেলা বিএনপির কর্মী সভা পুলিশের বাধায় পণ্ড হয়েছে। এ সময় পুলিশের লাঠিচার্জে পাঁচ জন আহত হয়েছে। শনিবার সকালে কর্মী সভায় নেতা-কর্মীদের প্রবেশ নিয়ে বাগ-বিতণ্ডার এক পর্যায়ে পুলিশ লাঠিচার্জ করে।

বিশৃঙ্খলা দেখা দিলে সভার অতিথি বিএনপির কেন্দ্রীয় বিশেষ সম্পাদক ডা. আসাদুজ্জামান রিপন, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক আকন কুদ্দুস রহমান পুলিশের বাড়াবাড়িকে দোষারোপ করে সভাস্থল ত্যাগ করেন।

এ বিষয়ে পিরোজপুর সদর থানার ওসি মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, কর্মী সভা করার জন্য জেলা বিএনপিকে নিজেদের কার্যালয় ব্যবহারের অনুমতি দেয় পুলিশ। তখন বিএনপির নেতৃবৃন্দ পুলিশকে জানিয়েছে, কর্মীদের সবার কার্ড থাকবে। কার্ড ছাড়া নেতা-কর্মীদের ভেতরে প্রবেশ করতে দেয়া হবে না। কারণ তারা বিশৃঙ্খলা তৈরি করতে পারে। তাই সকালে কার্ড ছাড়া কিছু লোক বিএনপি কার্যালয়ে ঢুকতে চাইলে পুলিশ তাদের বাধা দেয় এবং পরিবেশ নিয়ন্ত্রণে আনতে তাদের সেখান থেকে সরিয়ে দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ