Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

কালকিনিতে মুক্তিযোদ্ধা মালেক হত্যার বিচার দাবি

| প্রকাশের সময় : ১৩ মে, ২০১৭, ১২:০০ এএম

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা : মাদারীপুরের কালকিনি উপজেলায় যুদ্ধকালিন সময়ে সাবেক থানা কমান্ডার শহীদ মুক্তিযোদ্ধা আ. মালেক সিকদারের হত্যার বিচার ও তার নিজ এলাকা সাহেব রামপুরে একটি স্মৃতিস্তম্ভ নির্মানের দাবিতে সাংবাদিক সম্মেলন করেছে তার সহযোদ্ধা মুক্তিযোদ্ধা ও পরিবারের লোকজন। গত বৃহস্পতিবার সকালে স্থানীয় একটি অনলাইন পত্রিকা অফিসে কালকিনি উপজেলার স্থানীয় সাংবাদিকদের নিয়ে উক্ত সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় শহীদ মুক্তিযোদ্ধা আঃ মালেক সিকদারের সহযোদ্ধা সালাউদ্দিন আহম্মেদ মানিক, সিরাজুদ্দিন আহম্মেদ ও ভাতিজা মিজানুর রহমান সিকদার মালেক হত্যার বিস্তারিত বিবরন তুলে ধরেন।
তারা অভিযোগ করে বলেন ‘শহীদ মুক্তিযোদ্ধা আ. মালেক সিকদার তৎকালিন মাদারীপুর খলিল বাহিনীর সক্রিয় সদস্য ও কালকিনি থানা কমান্ডার থাকা অবস্থায় গণআদালতের সভাপতি প্রার্থী হওয়া নিয়ে দ্ব›দ্ব শুরু হয়। এসময় সমাজে মুখোশ পড়া ভদ্রবেশী একজনের নির্দেশে তার ছাত্র গৌরনদী উপজেলার নিজাম উদ্দিন নামের একজনকে দিয়ে হত্যা করায় এবং লাশ গুম করে। তাই হত্যাকারীদের সনাক্ত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায় তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ