Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

আনোয়ারায় তুলার গুদামে অগ্নিকাণ্ড

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০১৭, ৬:০৪ পিএম

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের আনোয়ারা সদরে অবস্থিত সাদ-মুছা শিল্পপার্কের একটি তুলার গুদাম পুড়ে গেছে। শুক্রবার ভোর পৌনে ছয়টায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

কারখানা সূত্র জানায়, শুক্রবার ভোর পৌনে ছয়টায় উপজেলা সদরে অবস্থিত সাদ-মুছা শিল্পপার্ক নামের একটি কারখানার তুলার গুদামে আগুন লাগে। এ খবর পেয়ে ফায়ার সার্ভিসের পটিয়া ও লামার বাজার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে, আগুনে ক্ষয়-ক্ষতি নিয়ে ফায়ার সার্ভিস ও কারখানা কর্তৃপক্ষের ভিন্ন ভিন্ন মতামত পাওয়া গেছে।

এ ব্যাপারে সাদ-মুছা শিল্পপার্কের ডিজিএম (টেক্সটাইল) কৌশিক চক্রবর্তী বলেন, শুক্রবার ভোরে কারখানায় আগুন লাগে। এতে কারখানার ১৮-২০ লাখ টাকার ক্ষতি হয়েছে।
জানতে চাইলে ফায়ার সার্ভিস চট্টগ্রামের উপ-সহকারী পরিচালক মো. জসিম উদ্দিন ইনকিলাবকে বলেন, ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

বৈদ্যুতিক শর্ট সার্কিটে আগুনের সূত্রপাত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ