Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

জঙ্গিদের অস্ত্রাগার সন্দেহে কানসাটে ৩টি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০১৭, ১১:১৪ পিএম

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা : জঙ্গিদের অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য আছে সন্দেহে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাটে পৃথক ৩টি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ।

বৃহস্পতিবার ভোর রাত ৩টা থেকে বাড়িগুলো ঘিরে সকাল ৭টার দিকে তল্লাশি অভিযান শুরু করা হয়।

এর আগে কানসাট রাঘবপুর থেকে আজিজুর রহমান ও বিলবাড়ী এলাকা থেকে বাবু নামে দু’জনকে আটক করে পুলিশ। তাদের পরিবার আটকের কথা বললেও এব্যাপারে পুলিশ গণমাধ্যমকে কিছুই বলছে না।

নাম প্রকাশ না করার শর্তে পুলিশের একটি সূত্র জানায়, ভোররাত ৩টার দিকে পুলিশের একটি দল অভিযান চালিয়ে রাঘবপুর গ্রামের মৃত নেশ মোহাম্মদের ছেলে বৈদ্যুতিক মিস্ত্রি আজিজুর রহমানকে পুলিশ আটক করে নিয়ে যায়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী বিলবাড়ী গ্রামের এসলামের ছেলে জুয়েলের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় জুয়েলের ভাই বাবুকে আটক করে পুলিশ। অভিযানের আগেই বাড়ির লোকজন সটকে পড়ে। সকালে বাড়িটির মাটি খুঁড়লেও তেমন কিছু পাওয়া যায়নি। পরবর্তীতে আজিজুর রহমান ও শিবনারায়নপুর বাঘিতলা গ্রামে রবিউল ইসলামের বাড়িতে অভিযান শুরু করে পুলিশ।

অভিযানের বিষয়ে শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম জানান, তিনটি বাড়িতে জঙ্গিদের অস্ত্র ও বিস্ফোরক রয়েছে বলে ধারনা রয়েছে। তবে পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম জানান, অভিযান শেষ হলে গণমাধ্যমকে বিস্তারিত জানানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ