Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় হত্যা চেষ্টা মামলার আসামী আওয়ামীলীগ নেতা গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০১৭, ৪:৫৬ পিএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : পিরোজপুরের মঠবাড়িয়ার থানা পুলিশ পৃথক ২টি হত্যার চেষ্টাসহ একাধিক মামলার এজাহারভূক্ত আসামী দাউদখালী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বজলুর রহমান খানকে অবশেষে গ্রেফতার করেছে। থানা পুলিশ আজ বৃহস্পতিবার দুপুরে বজলুর রহমান খানকে মিরুখালী বাজার থেকে গ্রেফতার করে। থানা পুলিশ এর আগে গত বৃহস্পতিবার মিরুখালী বাজার থেকে গ্রেফতার করে রহস্যজনক ভাবে ছেড়ে দিলে এলাকায় বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। আজ পুনরায় বজলুকে গ্রেফতার করলে এলাকাবাসী স্বস্তি প্রকাশ করে।
থানা সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে একদল পুলিশ অভিযান চালিয়ে বজলুকে গ্রেফতার করে। পুলিশ গ্রেফতারকৃত বজলুকে আদালতে সোপর্দ করলে আদালত জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে।
মঠবাড়িয়া থানা অফিসার-ইন-চার্জ কেএম তারিকুল ইসলাম জানান, বজলু একাধিক মামলার এজাহারভূক্ত পলাতক আসামী। আজ তাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ