Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

মৃত ভাইয়ের সম্পত্তি আত্মসাত চেষ্টার অভিযোগে গ্রেফতার

| প্রকাশের সময় : ১১ মে, ২০১৭, ১২:০০ এএম

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : মীরসরাই উপজেলার মায়ানী ইউনিয়নের পূর্বমায়ানী গ্রাম থেকে প্রতারণার অভিযোগে ওয়ারেন্টভুক্ত আসামি ছেরাজুল ইসলাম ভ‚ঞা (৭৪) কে গ্রেফতার করেছে পুলিশ। নামের প্রথম অক্ষর পাল্টে মৃত ভাই সেজে সম্পত্তি হাতিয়ে নেবার চেষ্টার অভিযোগে ডিবি পুলিশের তদন্ত প্রেক্ষিতে আদালতের নির্দেশে ছেরাজুল ইসলামকে গ্রেফতার করে।
মীরসরাই থানার এএসআই মনির উদ্দিন জানান, গ্রেফতারকৃত ছেরাজুল ইসলামের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে আদালত থেকে ওয়ারেন্ট থাকায় মঙ্গলবার রাতে তাকে নিজ বাড়ী থেকে আটক করা হয়। এ বিষয়ে স্থানীয় ১৩নং মায়ানী ইউপি চেয়ারম্যান কবির নিজামী জানান, প্রতারক ছেরাজুল তার অপর ভাই সিরাজুল ইসলাম এর মৃত্যুর পর নিজের ভোটার আইডি ও জন্ম নিবন্ধনে মৃত ভাইয়ের নামে জাল পরিচয়পত্র তৈরী করে ভাইয়ের পরিবারের বিভিন্ন সম্পত্তি আত্মসাতের চেষ্টা করছিল। মৃত ভাই সিরাজুল ইসলামের প্রথম অক্ষরের স্থানে নিজের ছেরাজুল ইসলামের স্থলে ’ছে’ এর স্থলে ’সি’ বসিয়ে ভাইয়ের সম্পত্তিগুলো নিজ নামের বলে দাবি করে দখলের চেষ্টা করছিল। এ বিষয়ে চট্টগ্রামের ডিবি পুলিশের তদন্তাধীন মামলার প্রেক্ষিতে চট্টগ্রামের চীফ জুডিশীয়াল ম্যাজিষ্ট্রেটের পক্ষ থেকে তাকে আদালতে হাজির করার ওয়ারেন্টের প্রেক্ষিতে মীরসরাই থানা পুলিশ ছেরাজুলকে গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ