Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার পক্ষে ভুয়া ভিশন ২০৩০ বাস্তবায়ন করা সম্ভব হবে না -নৌ পরিবহন মন্ত্রী

| প্রকাশের সময় : ১১ মে, ২০১৭, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : খালেদা জিয়ার পক্ষে ভুয়া ভিশন ২০৩০ কোন ভাবে বাস্তবায়ন করা সম্ভব হবে না। শেখ হাসিনার ভিশন ২০২১ দেখে বেগম খালেদা জিয়া ২০৩০ নামে ভুয়া ভিশনের ঘোষণা দিয়েছেন। মানুষের অর্থনৈতিক অবস্থার উন্নতি হওয়ার ফলে জনগণ বিএনপির এই ভাঁওতাভাজি বুঝে গেছে। গতকাল বুধবার সকালে মাদারীপুর সদর হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভা শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি এ কথা বলেন। মন্ত্রী আরো বলেন, শেখ হাসিনা সরকার অর্থনৈতিক উন্নয়নের যে ধারা সৃষ্টি করেছেন তার ফলে ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশ ও ২০৪১ সালের আগেই বাংলাদেশ উন্নত দেশ হিসেবে বিশে^র কাছে পরিচিতি পাবে। বিএনপি বিগত দিনে যে রাজনীতিতে ভুল করেছে, সে ভুল শুধরে নিতে এখন নানা প্রকল্পের কথা বলছে। তার এসব কথা দেশের মানুষ এখন আর বিশ^াস করে না।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সৈয়দ ফারুক আহম্মদ, অতিরিক্ত পুলিশ সুপার মো. আনছার উদ্দিন, মাদারীপুর পৌরসভার সাবেক মেয়র মুক্তিযোদ্ধা নূরুল আলম বাবু চৌধুরী, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, মাদারীপুর জেলা ইউনিট কমান্ডার আলহাজ মো. শাহজাহান হাওলাদার, মাদারীপুর প্রেসক্লাবের আহবায়ক প্রবীণ সাংবাদিক মো. শাহজাহান খান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ