Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় বিএনপি সভাকে ঘিরে চোর-পুলিশ খেলায় নেতা-কর্মীরা উদ্বিগ্ন

| প্রকাশের সময় : ১১ মে, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস : আগামী ১৩ মে দায়িত্ব প্রাপ্ত কেন্দ্রীয় নেতা হাবিব-উন-নবী সোহেলের উপস্থিতিতে বগুড়া জেলা বিএনপির কর্মিসভাকে ঘিরে রীতিমত চোর পুলিশ খেলা শুরু হয়েছে । আর এ বিষয়কে ঘিরে দলের বিভিন্ন স্তরের নেতা কর্মিদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে ।
এর আগে ওই সভা সফল করা এবং সভাটি বগুড়া শহরের বাইরে বিএনপি নেতা মোঃ শোকরানার মালিকানাধিন হোটেল নাজ গার্ডেনে নাকি শহরাভ্যন্তরেই কোন ভেন্যুুতে হবে কিনা তা ’ নিয়ে অনষ্ঠিত সভায় ব্যাপক দ্বিমত দৃশ্যমান হয় । পরে সিদ্ধান্ত হয় শহরের টিটু মিলনায়তনে সভার পারমিশন নিতে পুলিশ সুপারের সাথে আলোচনা করা হবে। বিষয়টি দলের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন কয়েকজন নেতাকে এসপি আছাদুজ্জামানের কাছে গেলে এসপি নেতাদের বিস্মিত করে বলেন , টিটু মিলনায়তনে সভার অনুমতি দেয়া সম্ভব নয় , আপনারা হোটেল নাজ গার্ডেনেই সভা করেন । বিস্মিত বিএনপি নেতারা নাজ গার্ডেনের বদলে অন্যত্র সভা করতে চাইলে পুলিশের গোয়েন্দা শাখার সন্তষ্টি সাপেক্ষে এসপি গত মঙ্গলবার শহরতলীর সিয়েস্তা হোটেলের কনফারেন্স এ সভা করার মৌখিক অনুমতি দেন । সেখানেই সভার প্রাথমিক প্রস্ততির মধ্যেই বুধবার পুলিশের গোয়েন্দা শাখার পক্ষ থেকে বিএনপিকে জানানো হয় সিয়েস্তাতে সভা করা যাবেনা ।
বগুড়া পুলিশের এধরণের আচরণকে রহস্যজনক ও দূরভিসন্ধি মুলক বলে মনে করছেন বিএনপি নেতারা । এব্যাপারে গতকাল কেন্দ্রীয় নেতা হাবিুন্নবী সোহেলের একটি ঘনিষ্ট সূত্রের সাথে যোগাযোগ করা হলে সূত্রটি নিশ্চিত করে যে বিষয়টি সম্পর্কে হাবিব-উন-নবী খান সোহেল অবহিত রয়েছেন । বিএনপির বিরাট সংখ্যক নেতা কর্মী হোটেল নাজ গার্ডেনের ভেন্যুতে উপস্থিত হতে সাচ্ছন্দ্য বোধ করে না বিধায় তিনিও চান সভাটি নিরপেক্ষ ভেন্যুতেই আয়োজন করা হোক ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ