Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসায়ী সিন্ডিকেটের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান দাবি

চট্টগ্রামে আওয়ামী লীগের মানববন্ধন

| প্রকাশের সময় : ১১ মে, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : মাহে রমজান মাসে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম স্থিতিশীল রাখতে জেলা প্রশাসনের মনিটরিং ব্যবস্থাপনা জোরদার করে অতি মুনাফালোভী ব্যবসায়ী-সিন্ডিকেটের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান চালানোর দাবি জানানো হয়েছে। গতকাল চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে কোতোয়ালী থানা আওয়ামী লীগের মানববন্ধন কর্মসূচিতে আওয়ামী লীগ নেতৃবৃন্দ এ দাবি জানান।
মানববন্ধনে আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলেন, দেশে নিত্য প্রয়োজনীয়     ভোগ্যপণ্যের অবাধ সরবরাহ থাকা সত্তে¡ও একটি মহল কৃত্রিম সংকট সৃষ্টি করছে। প্রভাবশালী এ মহলটি তাদের ব্যবসা কেন্দ্রের বাইরে কুমিরা থেকে সীতাকুন্ড পর্যন্ত জুট মিলের গুদাম ভাড়া নিয়ে বিপুল পরিমাণ ভোগ্যপণ্য মজুদ করেছে। তারা এসব গুদাম সিলগালা করে দেয়ার জন্য প্রশাসনিক দাবি জানান।
কোতোয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল মনসুরের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন থানা আওয়ামী লীগের সহ-সভাপতি জাগির উদ্দিন সর্দার, মশিউর রহমান রোকন, সম্পাদক মন্ডলীর সদস্য সাইদুল আরেফিন, প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ