Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় দুপক্ষের সংঘর্ষে স্কুল ছাত্রী নিহত, আহত ১০

| প্রকাশের সময় : ১১ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া : কুষ্টিয়ার কুমারখালীতে দুপক্ষের দফায় দফায় সংঘর্ষে রুমী নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। আহত হয়েছেন অন্তত ১০ জন। তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল দুপুর দেড়টার দিকে উপজেলার পাহাড়পুর গ্রামে এ ঘটনা ঘটে। এসময় বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনাও ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ ৩০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়েছে।
স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তার নিয়ে ওই এলাকায় মন্ডল গ্রæপ ও লস্কর গ্রæপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। গতকাল সকালে মন্ডল গ্রæপের প্রধান সাদ ব্যাপারীর লোকজন বাড়ির পাশের ক্ষেতে ভুট্টা তুলতে গেলে লস্কর গ্রæপের লোকজন বাধা দেয়। এসময় দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। পরে দুপুরে দুপক্ষ ফের সংঘর্ষে জড়ায়। এ সময় মন্ডল গ্রæপের প্রধান সাদ ব্যাপারীর নাতনী রুমী বুকে ফলাবিদ্ধ হয়। তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এছাড়া সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে মন্ডল গ্রæপের সমর্থকরা পাহাড়পুর, নুরপুর ও গোপালপুরে লস্কর গ্রæপের লোকদের বাড়ি-ঘর ভাঙচুর ও লুটপাট চালায়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে ৩০ রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে। এ ঘটনায় পুলিশ ২ জনকে আটক করেছে। বর্তমানে ঐ এলাকায় উত্তেজনা বিরাজ করছে। নিহত রুমী স্থানীয় কমলাপুর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী এবং এলাকার আরিফ ব্যাপারীর মেয়ে।
কুমারখালী থানার ওসি জিয়াউর রহমান জানান, এলাকায় আরও সংঘর্ষ এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ