Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

কাল মুক্তি পাচ্ছে ‘সরকার থ্রি’ আর ‘মেরি পেয়ারি বিন্দু’

| প্রকাশের সময় : ১১ মে, ২০১৭, ১২:০০ এএম

বলিউডে নির্মিত ‘সরকার থ্রি’ এবং ‘মেরি পেয়ারি বিন্দু’ ফিল্ম দুটি মুক্তি পাচ্ছে আগামীকাল। এছাড়া একই দিন ‘থোড়ি থোড়ি সি মানমানিয়াঁ’ নামে আরেকটি চলচ্চিত্র মুক্তি পাচ্ছে। ‘সরকার’ সিরিজের তৃতীয় কিস্তি ‘সরকার থ্রি’ মুক্তি পাচ্ছে এলাম্ব্রা এন্টারটেইনমেন্ট, এরোস এন্টারটেইনমেন্ট, ওয়েভ সিনেমাস পন্টি চাদা প্রেজেন্টস এবং এ বি কর্পের ব্যানারে। ক্রাইম থ্রিলারটি প্রযোজনা করেছেন সুনীল এ লুল্লা, রাহুল মিত্র, আনন্দ পন্ডিত, গোপাল শিবরাম দালবি এবং কৃষণ চৌধারি। রাম গোপাল ভার্মার পরিচালনায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মনোজ বাজপেয়ি, যামী গৌতম, অমিত সাধ, জ্যাকি শ্রফ, রোহিণী হাত্তাঙ্গদি, রোনিত রায় এবং ভারত দাভলকার। চলচ্চিত্রটিতে রবি শঙ্করের সঙ্গীত ব্যবহৃত হয়েছে। সঙ্গীত পরিচালনা করেছেন নীলাদ্রী কুমার। গ্যাঙস্টার সরকার এই পর্বে তার পরিবারের সমস্যার সঙ্গে সঙ্গে এক তরুণীর প্রতিহিংসার মোকাবেলা করবে।
যশ রাজ ফিল্মসের ব্যানারে মুক্তি পাচ্ছে রোমান্টিক কমেডি ‘মেরি পেয়ারি বিন্দু’। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন মনীশ শর্মা। অক্ষয় রায়ের পরিচালনায় অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা, পরিণীতি চোপড়া, অপরাজিতা আঢ্য, রজতাভ দত্ত এবং অবিশ ম্যাথিউ। সঙ্গীত পরিচালনা করেছেন সচীন ও জিগার। এক লেখকের গল্প যে তার গায়িকা প্রেমিকার জন্য শেষ লেখাটি শেষ করতে পারছে না।
এনএইচ এইটের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘থোড়ি থোড়ি সি মানমারিয়াঁ’। মিউজিকাল ড্রামাটি প্রযোজনা করেছেন সতীশ কুমার এবং রোহন দীপ সিং। আদিত্য সার্পোতদারের পরিচালনায় অভিনয় করেছেন আর্শ সেরাভাত, শ্রেনু পারেখ, শিল্পা তুলাসকার, মুকেশ তিওয়ারি, রাহুল রাজ মালহোত্রা এবং কূলদীপ সারিন। সঙ্গীত পরিচালনা করেছেন ট্রয় আরিফ এবং অজয় বাস। এক রক গায়ক আর ফোক গায়িকার প্রেমের গল্প।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ