Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

হবিগঞ্জে ষাঁড়ের লড়াইকে কেন্দ্র করে কিশোর নিহত

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০১৭, ৫:২৯ পিএম

হবিগঞ্জ জেলা সংবাদদাতা : জেলার নবীগঞ্জ উপজেলার আমড়াখাই গ্রামে ষাঁড়ের লড়াইকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে সুজাত (১৪) মিয়া নামে অষ্টম শ্রেণির এক ছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচ জন।

আজ বুধবার সকাল এগারোটার দিকে এ ঘটনা ঘটে। আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ তিন জনকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানিয়েছে, আমড়াখাইর গ্রামে গত সোমবার বিকেলে ফয়জুল্লাহর নামে এক ব্যক্তির একটি ষাঁড় মাঠে বাঁধা ছিল। এ সময় একই গ্রামের আব্দুল খালেকের ছেলে আর একটি ষাঁড় নিয়ে ফয়জুল্লাহর ষাঁড়ের সাথে লড়াই বাধিয়ে দেয়। এ খবর পেয়ে ষাঁড়ের মালিক ফয়জুল্লাহর লোকেরা তাকে বাঁধা দেয়। এ নিয়ে তর্ক-বিতর্কের এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে।

এ বিরোধের জেরে বুধবার সকালে আবারও উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। সংঘর্ষে উক্ত গ্রামের অফর মিয়ার ছেলে বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র সুজাত মিয়াসহ কয়েকজন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক সুজাত মিয়াকে মৃত ঘোষণা করেন।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আতাউর জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেছে। এছাড়া ঘটনার সাথে জড়িত সন্দেহে তিন জনকে আটক করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ