Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় হত্যা ও নাশকতাসহ একাধিক মামলার আসামী গ্রেপ্তার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০১৭, ৫:২৫ পিএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরা শহরে পুলিশ অভিযান চালিয়ে হত্যা, নাশকতা, গাছকাটাসহ দেবহাটা উপজেলার জগন্নাথপুর গ্রামের একই পরিবারের চার ভাইয়ের বাড়িতে হামলা, লুটপাট ও অগ্নিসংযোগের মামলার অন্যতম চার্জশীটভুক্ত পলাতক আসামী মাহামুদুল হাসান মন্টুকে গ্রেপ্তার করেছে।

বুধবার ভোর রাতে শহরের পলাশপোল এলাকা থেকে আত্মগোপনে থাকা পুলিশ তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত মাহামুদুল হাসান কালিগঞ্জ উপজেলার বন্দেকাটি গ্রামের মৃত মহসিন আলীর ছেলে।

সাতক্ষীরা সদর থানার ওসি মারুফ আহম্মদ জানিয়েছেন, ২০১৩ সালে দেবহাটা উপজেলার জগন্নাথপুর গ্রামের সুভাস তার চার ভাইয়ের বাড়িতে হামলা চালিয়ে ও অগ্নিসংযোগ ও ব্যাপক ক্ষতি সাধন করে মাহমুদুল হাসান মন্টু। এ মামলায় সিআইডি তদন্ত করে মন্টুসহ ২৮ জনকে অভিযুক্ত করে আদালতে গত বছর অভিযোগপত্র দাখিল করে। এরপর কালিগঞ্জ থানায় গ্রেপ্তারি পরোয়ানা পৌঁছানোর পর থেকে সে দীর্ঘদিন পালিয়ে ছিলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ