Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নির্বাচনে অংশ নেওয়া ছাড়া বিএনপির কোনো পথ নেই নাসিম

| প্রকাশের সময় : ১০ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, পানি ছাড়া যেমন মাছ বাঁচতে পারে না, তেমনি নির্বাচন ছাড়াও রাজনৈতিক দল বাঁচতে পারেনা। তাই বিএনপির সামনে নির্বাচনে অংশ নেওয়া ছাড়া বিকল্প কোনো পথ নেই। সংবিধানের বাইরে গিয়ে কোনো নির্বাচন হবে না।
সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন নির্বাচনের আয়োজন করবে। নিবন্ধিত সব রাজনৈতিক দল ওই নির্বাচনে অংশ নিবে। এখন যত কথাই বলুক না কেন, বিএনপিকে নির্বাচনে আসতেই হবে। গতকাল রাজধানীর সোবহানবাগে দীন মো. আই হসপিটাল অ্যান্ড রিচার্স সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। স্বাস্থ্য অধিদফতরের প্রাক্তন ডিজি প্রফেসর ডা. দীন মো. নুরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন একেএম শামীম ওসমান এমপি, দিলারা বেগম আসমা এমপি, বিএমআরসি চেয়ারম্যান প্রফেসর ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক প্রফেসর ডা. আবুল কালাম আজাদ, প্রফেসর ডা. আভা হোসেন প্রমুখ।
মোহাম্মদ নাসিম বলেন, বর্তমান সরকারের আমলে দেশে যে উন্নয়নমূলক কাজ হচ্ছে তা বিএনপির চোখে পড়ছে না। শেখ হাসিনার নেতৃত্বে গত ৮ বছরে বাংলাদেশের উন্নয়ণ বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে। বাংলাদেশ উন্নœয়নশীল দেশ থেকে এখন উদীয়মান শক্তিতে পরিনত হয়েছে। অথচ খালেদা জিয়া সত্যকে সত্য বলতে পারছেন না। শুধু বিরোধীতার জন্যই বিরোধীতা করছেন।
খালেদা জিয়াকে উদ্দেশ্য করে মোহাম্মদ নাসিম বলেন, তিনি স্থায়ী ভাবে অন্ধ। তাকে উন্নয়ন দেখাবো কিভাবে। গত ৮ বছরে কোনদিনও তারা সরকারের একটি কাজেরও প্রশংসা করেনি। চট্টগ্রামে মেরিন ড্রাইভের রাস্তা দেখে খালেদা জিয়া এখন বলছেন- তিনি ওই রাস্তার কাজ শুরু করেছিলেন। কাজ যদি শুরুই করে থাকেন, তাহলে শেষ করেননি কেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাসিম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ