Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়া শহরে সেপটিক ট্যাংক থেকে লাশ উদ্ধার, আটক ৩

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০১৭, ৫:৪৯ পিএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়া শহরের কাজীপাড়া থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম রহিম ফকির। এ ঘটনায় নারীসহ তিনজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার বেলা তিনটার দিকে কাজীপাড়া মৌলভীহাটির মিশু নিবাসের ময়লার ট্যাংক থেকে লাশটি উদ্ধার করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার মিজানুর রহমান জানান, সকালে মিশু নিবাসের বাসিন্দা রফিকউল্লাহ তার অফিসে গিয়ে সেপটিক ট্যাংকে লাশ রয়েছে বলে জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসাপাতাল মর্গে পাঠিয়েছে। রফিউল্লাহর বরাত দিয়ে পুলিশ সুপার আরো জানান, রফিকউল্লাহর স্ত্রী শারমিন আক্তারের দূর সম্পর্কের চাচা কবিরাজ রহিম ফকির তাদের বাসায় নিয়মিত যাতায়াত করত। গত রবিবার রফিকউল্লাহ বাসার বাহিরে থাকাকালীন সময়ে রহিম ফকির তাদের বাসায় আসে। সে সময় তিন যুবক তার পিছু নিয়ে বাসায় আসে এবং শারমিন আক্তারকে অবরুদ্ধ করে রহিম ফকিরকে খুন করে লাশ সেপটিক ট্যাংকে ফেলে যায়। তারা ভয়ে গত দুদিন পুলিশকে জানায়নি বলেও জানান পুলিশ সুপার।

এদিকে, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ