Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন আহত

মির্জাপুর ( টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০১৭, ৪:২০ পিএম

মির্জাপুর ( টাঙ্গাইল) সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে দুইটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালকসহ তিনজন গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার সকাল পৌনে সাতটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাসের বাওয়ার কুমারজানী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে পড়ে। আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

পুলিশ জানায়, টাঙ্গাইল থেকে ছেড়ে আসা ঢাকাগামী বাঁশ বোঝাই একটি ট্রাক মহাসড়কের ওই স্থানে পৌঁছালে সামনের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে টাঙ্গাইলগামী অপর একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাঁশ বোঝাই ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচরে গিয়ে চালক ভেতরে আটকা পড়ে।

দুর্ঘটনার পর মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যানজটের সৃষ্টি হয়।

খবর পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা, মির্জাপুর থানা, হাইওয়ে ও ট্রাফিক পুলিশ সদস্যরা দ্রুত ঘটনাস্থলে এসে আটকা পড়া চালকে ট্রাকের সামনের অংশ হাইড্রলিক যন্ত্রপাতির সাহায্যে কেটে বের করে হাসপাতালে পাঠায় এবং দুর্ঘটনা কবলিত ট্রাক রেকারের সাহায্যে মহাসড়ক থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

এ ব্যাপারে মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানা উপপরিদর্শক (এসআই) গোলাম কিবরিয়া জানান, আহতদের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ