Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মে, ২০১৭, ২:৪৯ পিএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : সিদ্ধিরগঞ্জের জালকুড়িতে মিতু আক্তার (৩০) নামের গৃহবধূকে কুপিয়ে হত্যার পর স্বামী মোশাররফ হোসেন (৪৫) নিজেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

মঙ্গলবার ভোরে জালকুড়ি মাঝপাড়া এলাকাতে ওই ঘটনা ঘটে।

জালকুড়ি মাঝপাড়া এলাকার আহসান সরদারের ছেলে মোশাররফের সঙ্গে ১৪/১৫ বছর আগে বরিশালের মিতু আক্তারের বিয়ে হয়। মোশাররফ পেশায় গাড়ি চালক। তাদের ১২ বছর বয়সী এক ছেলে ও ৯ বছর বয়সী মেয়ে আছে। নানা কারণে পারিবারিক কলহ ছিল। তাছাড়া মোশাররফ মাদকাসক্ত ছিল বলে জানা গেছে।

মঙ্গলবার ভোরেও স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। ভোর ৬টায় সন্তানদের ঘর থেকে বের করে দিয়ে মিতুকে ধারালো বটি দিয়ে কুপিয়ে জখম করে হত্যা করে মোশাররফ। তখন বাইরে থেকে লোকজন দরজা আটকে দেয়। পরে মোশাররফ নিজেই ঘরের সিলিংয়ের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি সরাফতউল্লাহ জানান, পারিবারিক কলহের জের ধরে হত্যাকাণ্ড ও আত্মহননের ঘটনাটি ঘটেছে। পুলিশ লাশ দুটি উদ্ধার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ