Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

এসএসসিতে জিপিএ ৫ না পেয়ে আত্মহত্যা

| প্রকাশের সময় : ৯ মে, ২০১৭, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় জিপিএ-৫ না পাওয়ায় মনের দুঃখে তুষার কুমার সূত্রধর (১৬) নামের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের দেলুয়াকান্দি মিস্ত্রি পাড়া গ্রামে। নিহত তুষার কুমার ওই গ্রামের প্রবাসী সুশীল সূত্রধরের ছোট ছেলে। সে বানিয়াগাতি এসএন একাডেমী স্কুল এন্ড কলেজের ছাত্র ছিল।
নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বেলকুচি উপজেলার বানিয়াগাতী এসএন একাডেমি স্কুল এ্যান্ড কলেজের বিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্র তুষার কুমার সুত্রধর এবারের এসএসসি পরীক্ষায় অংশ নেয়। তুষার ও তার পরিবারের আশা ছিল জিপিএ-৫ পেয়ে পরীক্ষায় উত্তীর্ণ হবে। কিন্তু বৃহস্পতিবার ফলাফল প্রকাশের পর ওয়েব সাইটে দেখতে পায় সে ৪.৪১ পেয়ে কৃতকার্য হয়েছে। আশানুরূপ রেজাল্ট না পাওয়ায় সে মানষিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে। এরই এক পর্যায়ে রোববার গভীর রাতে তার শয়নকক্ষে বড় বোনের ওড়না গলায় পেচিয়ে আত্মহত্যা করে। সোমবার সকালে অনেক ডাকা ডাকি করা করা হলেও ঘরের দরজা না খোলায় পরিবারের লোকজন ভিতরে গিয়ে তার ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে বিষয়টি জানাজানি হলে বেলকুচি এএসপি সার্কেল রেজা সারোয়ার ও থানার ওসি সাজ্জাদ হোসেনসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পেরণ করেছে। থানায় ইউডি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ