Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্পেনের বার্সেলোনায় চ্যানেল এস’র সিও তাজ চৌধুরীকে সংবর্ধনা

| প্রকাশের সময় : ৯ মে, ২০১৭, ১২:০০ এএম

স্পেন সংবাদদাতা : স্পেনের বার্সোলোনায় বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব, চ্যানেল এস ইউকের সিও তাজ চৌধুরীকে সংবর্ধনা প্রধান করা হয়েছে। গত ৭ মে বার্সোলনার লতিফিয়া ফুলতলী জামে মসজিদে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বার্সোলোনা আল ইসলাহ’র সভাপতি মো. গিয়াস উদ্দিনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত ব্যক্তি তাজ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সিলসিলা ইসলামিক সোসাইটি ইউকের পরিচালক, সাপ্তাহিক পূর্বদিক পত্রিকার প্রকাশক আলহাজ হাফিয সাব্বির আহমদ, ফুলতলী ইসলামিক সেন্টার কভেন্ট্রি ইউকে’র প্রিন্সিপাল মাওলানা আবুল হাসান, বার্সোলোনা লতিফিয়া ফুলতলী জামে মসজিদের ইমাম মাওলানা আবুল হাসান, স্পেন আল ইসলাহ নেতা মাওলানা আব্দুল জলিল, ইকবাল আহমেদ চৌধুরী, ঢাকা অ্যাসোসিয়েশনের সভাপতি শাহ আলম স্বাধীন, উপদেষ্টা জাহাঙ্গীর আলম, কমিউনিটি নেতা মনিরুজ্জামান সোহেল, মো. নাজমুল ইসলাম, ব্যবসায়ী আব্দুল হালিম, সুনামগঞ্জ অ্যাসোসিয়েশন সাধারণ সম্পাদক আবির হোসেন, কমিউনিটি নেতা মো. মোনাইম চৌধুরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ