Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

অগ্নিকান্ডে ৫ লক্ষাধিক টাকার ক্ষতি

| প্রকাশের সময় : ৯ মে, ২০১৭, ১২:০০ এএম

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : নীলফামারীর সৈয়দপুরে আগুন লেগে দুই পরিবারের ৪টি বসত ঘর পুড়ে গেছে। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছে ক্ষতিগ্রস্থ পরিবার। রোববার রাত ৩টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, শহরের বাশবাড়ী সাদরা লেনের কাঠ ব্যবসায়ী বেলাল হোসেনের বাড়িতে আগুন লাগে। মুহূর্তের মধ্যে পুরো বাড়িতে আগুন ছড়িয়ে পরে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটো ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিভিয়ে ফেলে। এর মধ্যে দুটি পরিবারের চারটি ঘর, নগদ টাকা, আসবাবপত্র, ধান, চাল ও পাট পুড়ে যায়। সৈয়দপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মিরাজুল ইসলাম জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে।
সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা

নীলফামারীর সৈয়দপুরে কামারপুকুর ইউনিয়নের নিজবাড়ি আলাউদ্দিনপাড়ায় প্রেমিক সুমনের (২১) বাড়িতে বিয়ের দাবিতে অনশন করছে অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রী। জানা যায়, নিজবাড়ী এলাকার রুস্তম আলীর ছেলে রাজমিস্ত্রি সুমন (২১) এর সাথে একই এলাকার বাবু মেকারের মেয়ের এক বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সে আইসঢাল খিয়ারপাড়া আলিম মাদরাসার অষ্টম শ্রেনীর ছাত্রী। সুমন বিয়ের আশ্বাস দিয়ে ওই ছাত্রীর সাথে দৈহিক সম্পর্ক গড়ে তোলে। ছাত্রীটি বিয়ের জন্য চাপ দিলে সুমন টালবাহানা করতে থাকে। একপর্যায়ে পরের দিন তার বাড়িতে যেতে বলে। সুমনের বাড়িতে গেলে বাড়ির লোকজন গেটে তালা লাগিয়ে সটকে পড়ে। বাধ্য হয়ে গেটের সামনে বসে পড়ে। গত শনিবার থেকে প্রেমিক সুমনের বাড়ির গেটের সামনে বিয়ের দাবিতে অনশন করছে। ছাত্রীর বাবা বাবু মেকার জানায়, আমার মেয়েকে ফুসলিয়ে প্রেমের ফাঁদে ফেলে তার সব কিছু শেষ করেছে। আমি মেয়ের দাবিতে একমত। এ ব্যাপারে কামারপুকুর ইউপি চেয়ারম্যান রেজাউল করিম লোকমান জানান, ঘটনাটি শুনেছি। উভয়ের অভিভাবক আমাকে জানিয়েছে। কিন্তু মেয়েটির অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় বিয়ের ব্যাপারটি জটিলতা সৃষ্টি করেছে। তবে স্থানীয়ভাবে সবার মতামত নিয়ে ঘটনাটি সুরাহা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ