Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিটিভি’র সাবেক ডিজি একেএম হানিফের স্মরণ সভা অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ৮ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : হাসি-খুশি খোলা মনের মানুষটি হঠাৎ চলে গেলেন, যেখান থেকে তিনি আর ফিরে আসবেন না। এমন দিল-খোলা মানুষ এ যুগে হয় না। নিজের ছোট্ট জগতে প্রাণবন্ত ছিলেন হানিফ ভাই। সফল ও স্বার্থক জীবন ছিল তার।
গত শনিবার বিকালে সেন্টার ফর ন্যাশনাল কালচারের উদ্যোগে আয়োজিত বিটিভি’র সাবেক ডিজি ও দিগন্ত টিভি’র সাবেক বার্তা প্রধান, সাংবাদিক একেএম হানিফের স্মরণ সভায় বক্তারা এ কথা বলেন।
বক্তারা আরও বলেন, পড়া লেখা শেষে সাংবাদিকতা। প্রায় অর্ধ শতাব্দির গৌরবময় কর্মজীবন তার। সেই সাথে বেশ কয়েকটি উল্লেখযোগ্য বইয়ের অনুবাদ। দেশ ও দশের জন্য ব্যস্তই ছিলেন তিনি। লাইম লাইটে থাকা তার কখনই পছন্দ ছিল না। সাধারণ ও অনাড়ম্বর জীবন যাপন করতেন তিনি। বিশ্বাসের ভিত্তি ছিলো খুবই মজবুত। এই আলোকিত মানুষটি নীরবই চলেন। আমরা তার পরকালীন মুক্তির জন্য দোয়া করি।
সাংবাদিক ও গবেষক শাহ আবদুল হালিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, সাবেক সিএসপি মুহাম্মদ ফয়জুল কবির। বিশেষ অতিথি ছিলেন, নাট্যকার সাইদুর রহমান সাঈদ, নজরুল একাডেমীর সহ-সভাপতি এম এ হান্নান, সাংবাদিক কাজী হাফিজুর রহমান, ক্যাংার মুজাক্কেরুল হক, ব্যবসায়ী শফিকুর রহমান প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন, সিএনসি’র নির্বাহী পরিচালক মাহবুবল হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ