Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সাভারে একই পরিবারের ৫ জনকে পিটিয়ে ও কুপিয়ে জখম

| প্রকাশের সময় : ৮ মে, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঢাকার সাভারে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার রাতে সাভারের ঝাউচর এলাকায় এঘটনার ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
আহতরা হচ্ছে- গাড়ী চালক নুর ইসলাম, মেয়ে মাজেদা বেগম, জামাই বজলুর রহমান, নাতী ইস্্রাফিল ও বেয়াইন নুরজাহান। তাদের সাভার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।
জানা যায়, আহত বজলুর রহমানের ছোট ছেলে রতন হোসেনের সাথে গতকাল শনিবার বিকালে প্রতিবেশী সোহানের ঝগড়া হয়। এরই প্রেক্ষিতে সোহানের স্বজনরা রতনকে মারধর করে। পরে সন্ধ্যায় রতনের বাবা বজলুর রহমান কর্মস্থল থেকে ফিরে ঘটনাটি জানান পর প্রতিবাদ জানায়।
রাত আনুমানিক ৮টার দিকে সোহানের স্বজন দেলোয়ার, আফসু, শাহনাজ, আক্কাস আলী, জাফর, সাকিব, সবুজসহ আরো কয়েকজন অর্তকিতে হামলা করে তাদের মারধর করে।
আহত নুর ইসলাম জানান, আমরা কিছু বুঝে ওঠার আগেই আমারদের ওপর লাঠি, দা নিয়ে হামলা করে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে। ভাংচুর করে ঘরের মালামাল। পরে আমাদের চিৎকারে লোকজন এগিয়ে এসে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
তিনি আরো বলেন, হামলাকারীরা হাসপাতালে এসেও আমাদের মারধর করার চেষ্টা করেছিল।
তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও জানান। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ