Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লক্ষ্মী ছেলের পিটুনীতে বাবা নিহত

| প্রকাশের সময় : ৮ মে, ২০১৭, ১২:০০ এএম

ল²ীপুর জেলা সংবাদদাতা : ল²ীপুরের চন্দ্রগঞ্জ থানার দক্ষিণ মান্দারী গ্রামে পারিবারিক জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছেলের পিটুনিতে বাবা শামছুদ্দিন ড্রাইভার নিহত হয়েছেন। গতকাল রবিবার সকাল ৯ টার দিকে তিনি নিহত হন। দুপুর ১২ টার দিকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ল²ীপুর সদর হাসপাতালে প্রেরণ করে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত ছেলে বেল্লাল হোসেন ও তার ছেলে পিন্টু উরপে পিনা পলাতক রয়েছে বলে জানান স্থানীয়রা। পুলিশ ও নিহতের স্বজনরা জানান, শুক্রবার রাতে শামছুদ্দিন ও তার ছেলেদের সঙ্গে পারিবারিক জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বৈঠক চলছিল।
এ সময় শামছুদ্দিনের বড় ছেলে বেলাল ও বেলালের ছেলে পিনা উত্তেজিত হয়ে শামছুদ্দিনের চোখে আঘাতসহ বেদম মারধর করে। পরে তাকে ল²ীপুর সদর হাসপাতালে ভর্তি করার পর উন্নত চিকিৎসার জন্য ওই হাসপাতাল থেকে অন্যত্র নেয়ার উদ্দেশ্যে শামছুদ্দিনের মেয়ে রওশানারা বেগমের ল²ীপুর পুলিশ লাইন্সের পাশের একটি বাড়ীতে নিয়ে আসা হয়। রবিবার সকালে তিনি মারা যান।
চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছেলের পিটুনিতে নিহত হওয়া বাবা শামছুদ্দিনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ