Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সন্তানকে বাঁচাতে গিয়ে মায়ের মৃত্যু

| প্রকাশের সময় : ৮ মে, ২০১৭, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা ঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় গতকাল রোববার সকালে মঠবাড়িয়া-পাথরঘাটা সড়কে দফাদার বাড়ি সংলগ্ন বেইলী ব্রীজে সন্তানকে বাঁচাতে গিয়ে বাস চাঁপায় কুলসুম বেগম (৩৫) নামের এক মায়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত কুলসুম উপজেলার কচুবাড়িয়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী সেলিম গাজীর স্ত্রী।
জানা যায়, পাথরঘাটা থেকে মঠবাড়িয়া গামী একটি বাস (এইচ এম ক্লাসিক,বরগুনা-৩৮৭৭)  দ্রæত গতিতে দফাদার বাড়ি সংলগ্ন ব্রীজে উঠলে একটি ট্রলির মুখোমুখি হয়। এসময়ে বাস চালক হার্ড ব্রেক করলে বামনে সীট কভারে বসা মা কুলসুম বেগমের কোল থেকে সন্তান ছাব্বির(৭) বাস থেকে ছিটকে ব্রীজে ওপর পড়ে যায়।  এসময় মা কুলসুম সন্তান ছাব্বিরকে বাঁচাতে বাস থেকে ঝাপিয়ে পড়লে বাস ও বেইলী ব্রীজের মধ্যে চাপ খেয়ে গুরুতর জখম হয়। স্থানীয় লোকজন আহত কুলসুমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পরপরই বাসের চালক মোঃ জাহাঙ্গীর হোসেন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম জানান, বেপরোয়া গতিতে গাড়ি চালানোর দায়ে নিহতের বাবা পনু খা বাদী হয়ে বাস ও ট্রলি চালককে আসামী করে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘাতক বাস ও ট্রলি দুটি আটক করা হয়েছে।
মঠবাড়িয়ায় প্রতিবাদে মানববন্ধন
মঠবাড়িয়া সাফা ডিগ্রী কলেজের নতুন ভবনের ৩য় ও ৪র্থ তলা নির্মাণে ঠিকাদারের বিরুদ্ধে নি¤œ মানের রড, ইট, বালু, খোয়া ও সিমেন্ট ব্যবহারের অভিযোগ উঠছে। নি¤œ মানের সামগ্রী ব্যবহারের প্রতিবাদে কলেজের শিক্ষার্থী ও এলাকাবাসী ভবন নির্মাণ কাজ বন্ধ করে দিয়ে গতকাল রোববার সকালে কলেজ ক্যাম্পাসে ঘন্টাব্যপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে। এসময়ে বক্তব্য রাখেন, ওই কলেজের সাবেক শিক্ষার্থী ও সাফা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ পিঞ্জু শাহ্, শিক্ষার্থী রেজাউল ইসলাম শানু, মোঃ হাসান, সাগর প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ