Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

জালিয়াতি-প্রতারণা মামলায় কারাগারে কেসিসি’র পূর্ত বিভাগের এক কর্মচারী

| প্রকাশের সময় : ৮ মে, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) পূর্ত বিভাগের কার্য সহকারি এসএম আজমল হোসেন (৫২) দীর্ঘ দিন ধরে কর্মস্থলে অনুপস্থিত রয়েছেন। তিনি প্রতারণা ও জালিয়াতি মামলায় ঢাকার কারাগারে রয়েছেন বলে এস আই মাহবুবুর রহমান জানান। সে কয়রা উপজেলার বাবরাবাদ গ্রামের বাসিন্দা মৃত এসএম আনোয়ার হোসেনের ছেলে। গত ৫ এপ্রিল থেকে সে কর্মস্থলে অনুপস্থিত রয়েছেন। মাস্টাররোল কর্মচারি হলেও গত এক মাস ধরে তিনি সংশিষ্ট কর্তৃপক্ষকে কেন অনপস্থিত সে বিষয়টি জানাননি। বর্তমানে তিনি নগরীর বাগমারায় বসবাস করেন।
খিলগাও থানার ওসি (তদন্ত) মোস্তাফিজুর রহমান জানান, প্রতারণাপূর্বক অর্থ আত্মসাৎ ও নিয়োগপত্র জালিয়াতি করার অপরাধে গত ৪ এপ্রিল সন্ধ্যায় স্থানীয় জনতা ধরে পুলিশের কাছে হস্তান্তর করে। এঘটনায় প্রতারিত আনিসুর রহমান বাদী হয়ে ঢাকার খিলগাও থানায় মামলা দায়ের করেন (যার নং-১০, ০৪-৪-১৭ইং)। ধারা ৪০৬, ৪২০, ৪৬৮, ৪৭১ ও ১০৯ দÐবিধি। বাদী রাজবাড়ী জেলার পাংশা থানার নারায়নপুর গ্রামের বাসিন্দা আব্দুর রাজ্জাকের ছেলে। এ সময় মোট দু’জনকে গ্রেফতার করা হয়। অপরজন হল- সিরাজগঞ্জ জেলার উল্লাহপাড়া থানার কাউয়াক গ্রামের বাসিন্দা মৃত রুস্তম আলীর ছেলে আব্দুল মান্নান (৬০)। মামলাটি তদন্ত কর্মকর্তা এস আই মাহবুবুর রহমান বলেন, তাদের জিজ্ঞাসাবাদের জন্য তিন দিন রিমান্ডে নিয়েছিলাম। তবে মামলার বাদী চাপের মুখে রয়েছে। তদন্তের স্বার্থে তিনি এ ব্যাপারে বিস্তারিত আর কোন তথ্য দিতে অপরাগতা প্রকাশ করেন।
কেসিসি’র প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) নাজমুল ইসলাম বলেন, পূর্ত বিভাগের কর্মচারি এসএম আজমল হোসেন গত ৫ এপ্রিল থেকে অনুপস্থিত রয়েছেন। তিনি কোথায় আছেন কেনই বা অফিসে আসছেন না। সে ব্যাপারে অফিসকে কিছু জানানো হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ