Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লি:

| প্রকাশের সময় : ৮ মে, ২০১৭, ১২:০০ এএম

আব্দুস সামাদ লাবু চেয়ারম্যান এবং মোহাম্মদ আব্দুস সালাম ভাইস চেয়ারম্যান পুননির্বাচিত
আলহাজ্জ আবদুস সামাদ (লাবু) আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এর পরিচালক পর্ষদের চেয়ারম্যান এবং আলহাজ্জ মোহাম্মদ আব্দুস সালাম ভাইস চেয়ারম্যান হিসাবে পুনর্নির্বাচিত হয়েছেন। গত শনিবার পর্ষদের ৩০৬তম সভায় সর্বসম্মতিক্রমে তারা আগামী এজিএম মেয়াদের জন্য নির্বাচিত হন।
আলহাজ্জ আবদুস সামাদ (লাবু) আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের অন্যতম উদ্যেক্তা পরিচালক। চট্টগ্রাম জেলার অধিবাসী জনাব আবদুস সামাদ দেশের একজন বিশিষ্ট শিল্পপতি ও ব্যবসায়ী। তিনি দেশের অন্যতম বৃহত্তম শিল্প প্রতিষ্ঠান এস আলম গ্রæপের ভাইস চেয়ারম্যান এবং এস আলম কোল্ড রোল্ড স্টিলস লিঃ এর চেয়ারম্যান। জনাব আবদুস সামাদ নর্দার্ন জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিঃ এবং রিলায়েন্স ফাইনান্স ইনভেস্টমেন্ট লিঃ -এর উদ্যোক্তা পরিচালক। তিনি জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল একুশে টেলিভিশন (ইটিভি) -এর ভাইস চেয়ারম্যান। জনাব আবদুস সামাদ বায়তুস-শরফ ফাউন্ডেশন ও চট্টগ্রাম সমিতি ঢাকা’র নির্বাহী সদস্য। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথেও জড়িত রয়েছেন। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ